353393

স্ত্রীর কথায় মায়ের হাত-পা ভেঙে দিলেন ছেলে!

নিউজ ডেস্ক।। পঞ্চগড়ের বোদা উপজেলায় স্ত্রীর কথায় মায়ের হাত-পা ভেঙে দেওয়ার অভিযোগ উঠেছে ছেলে মো. আনিছুর রহমানের (৩৫) বিরুদ্ধে। গত শুক্রবার উপজেলার সাকোয়া ইউনিয়নের নগর সাকোয়া ইক্ষু সেন্টার গ্রামে এ ঘটনা ঘটে।

সাকোয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সায়েদ জাহাঙ্গির হাসান সবুজ বলেন, ‘পুত্রবধূ ও শাশুড়ির মধ্যে বনিবনা ছিল না। স্ত্রীর কথা শুনে আনিছুর রহমান পিটিয়ে তার মা রেজিনা বানুর (৫৫) দুই হাত ও দুই পা ভেঙে দিয়েছে। এই ঘটনা শোনার পর আমি ওই বৃদ্ধার বাড়িতে গিয়ে খোঁজ-খবর নিয়েছি এবং চিকিৎসার ব্যবস্থা নেওয়া হয়েছে। রেজিনা বানু বর্তমানে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধী রয়েছেন। ঘটনার পর থেকে আনিছুর রহমান পলাতক রয়েছে।’

স্থানীয়রা জানায়, এর আগেও আনিছুর রহমান অনেকবার তার মা ও বাবাকে মারধর করেছে। পাঁচ মাস আগে আনিছুর তার মায়ের মাথায় আঘাত করে রক্তপাত ঘটায়। সেসময় তার মা দীঘদিন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

চিকিৎসা শেষে বাড়ি ফিরে সন্তানের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করলে ওই মামলায় আনিছুর রহমান তিন মাস হাজত বাস করে। জেলে থেকে ভালো হয়ে যাওয়ার প্রতিশ্রুতি দিলে তার মা সন্তানের বিরুদ্ধে দায়ের করা মামলা তুলে নেন। কিন্তু জেল থেকে বের হওয়ার এক মাসের মাথায় আবারও বর্বরতা শুরু করে এবং পিটিয়ে মায়ের হাত পা ভেঙে দেয়।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী বলেন, ‘ঘটনাটি শুনেছি। অভিযোগ দাখিল করলে আইনানুক ব্যবস্থা নেওয়া হবে।’

 

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *