353358

স্বজনপোষণ আর না, ১০০ কোটির চুক্তিতে দক্ষিণে তারকাকে নিলেন করণ জোহর

বিনোদন ডেস্ক।। একসময় ইন্ডাস্ট্রিতে করণ জোহর এবং ‘স্টার কিড’— এই দু’টি শব্দ কার্যত সমার্থক ছিল। করণের হাত ধরে একের পর এক তারকাপুত্র এবং কন্যা বলিউডে পা রেখেছেন। কিন্তু ইদানীং তাদের সকলের থেকে নিজের দূরত্ব বাড়িয়ে ফেলেছেন করণ। টাইগার শ্রফ, আলিয়া ভাট্ট, বরুণ, অনন্যা পাণ্ডের মতো স্টারকিডরা কর্ণের সাহায্যেই বিনোদন দুনিয়ায় আত্মপ্রকাশ করেছে।

কিন্তু সম্প্রতি তাদের সকলের হাত ছেড়ে দিয়েছেন করণ। সুশান্ত সিং রাজপুতের রহস্যমৃত্যুর পর থেকে করণ জোহরের নামের সঙ্গে ‘স্বজনপোষণ’ শব্দটা ছায়ার মতো জুড়ে গিয়েছে। তার শো-এ অতিথি হয়ে গিয়ে একবার কঙ্গনা তাকে সরাসরি স্বজনপোষণের অভিযোগে বিদ্ধ করেছিলেন। পুরনো সেই ভিডিয়ো ক্লিপ দ্রুত ছড়িয়ে পড়ে সুশান্তের মৃত্যু পরবর্তী সময়ে। এর পর সমাজমাধ্যমে নিজেকে অনেকটাই গুটিয়ে নেন করণ।

স্টারকিডদের পাশেও তাকে বড় একটা দেখা যায় না। বরং, আগামী ছবির জন্য করণ বেছে নিয়েছেন দক্ষিণে এক সুপারস্টারকে। একটি নয়। সেই তারকার সঙ্গে পর পর ৩টি ছবি করবেন করণ। সেই তারকা হলেন বিজয় দেবরকোণ্ডা। দক্ষিণী সুপারস্টার বিজয় ছিলেন ‘অর্জুন রেড্ডি’ ছবির নায়ক। এই ছবির হিন্দি সংস্করণই হল ‘কবীর সিং’। শাহিদ কাপূর-কিয়ারা আডবাণী জুটির এই ছবিও ছিল সুপারহিট।

বিজয় যে করণের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন, সেই গুঞ্জন অনেক দিন ধরেই শোনা যাচ্ছিল। কিছু দিন আগে করণের সঙ্গে কাজ করবেন বলেই নাকি মুম্বাই এসেছিলেন বিজয়। করণের সঙ্গে বিজয়ের প্রথম ছবির কাজ ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। সেই ছবির নাম ‘লাইগার’। এর পর করণের সংস্থার ব্যানারে আরও দু’টি ছবিতে অভিনয় করবেন তিনি। শোনা যাচ্ছে, এই চুক্তি স্বাক্ষরিত করার জন্য বিজয় আপাতত ১০০ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন।

তবে তিনি যে শুধুই করণের সঙ্গে কাজ করবেন, সে রকম কোনও বাধ্যবাধকতা নেই। অন্য ব্যানারেও কাজ করবেন। তবে করণের ব্যানারে ৩টি ছবিতে অভিনয় করতে তিনি চুক্তিবদ্ধ। দক্ষিণী ছবির রিমেক-এর বাজার বলিউডে বরাবরই ঊর্ধ্বমুখী। ১৩ জানুয়ারি মুক্তি পাওয়া তামিল ছবি ‘মাস্টার’-এর বক্স অফিস কাঁপানো সাফল্য তাক লাগিয়ে দিয়েছে বলিউডকেও। শোনা যাচ্ছে, বলিউডের অনেকেই এর হিন্দি সংস্করণের সত্ত্ব কিনতে আগ্রহী হয়েছিলেন।

আগ্রহীদের মধ্যে নাকি করণও ছিলেন। তবে শেষ অবধি তিনি এই ছবির হিন্দি সংস্করণের সত্ত্ব কিনতে পারেননি। তবে এতে দমে যাওয়ার পাত্র নন করণ। বিতর্ক পেরিয়ে নতুন উদ্যমে তিনি ময়দানে নামছেন। তার তূণীরের নতুন বাণ এ বার বিজয়। তাকে দিয়েই আরও এক বার বলিউড জয় করতে চান করণ। বিজয়ও দক্ষিণে ছবিতে সাফল্যের ধারাবাহিকতা বলিউডে রাখতে আগ্রহী।

 

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *