353370

কেবল সালমানকে বিয়ে করতেই ভারতে পালিয়ে এসেছিলেন পাকিস্তানি এই মহিলা!

বিনোদন ডেস্ক : উদ্দেশ্য ছিল একটাই, সালমান খানকে বিয়ে করা। অভিনেত্রী হওয়ার কোনও শখ ছিল না সোমি আলির। কিন্তু তাও বলিউডে এসে লড়াই করেন সেই মহিলা। পাকিস্তান থেকে সোজা মায়ামি। সেখান থেকে মুম্বাই। সাল ১৯৯১। ‘ম্যায়নে প্যায়ার কিয়া’ ছবি দেখে পাগল হয়ে গিয়েছিলেন সোমি।

মাকে বলেছিলেন, ”আমরা ভারতে যাব। এই ছেলেটাকে বিয়ে করব।” বয়স তখন মাত্র ১৬। স্বাভাবিক ভাবেই মা তার কথায় পাত্তা দেননি। অগত্যা মিথ্যের সাহায্য নিতে হয় তাকে। বাবা ও মাকে বলেন, মুম্বাইয়ে তাদের আত্মীয়র সঙ্গে দেখা করতে যেতে চান তিনি। তাজমহল দেখার শখ রয়েছে বলেও জানান। কিন্তু তার তাজমহল তো সালমান খান! সে কি আর তার বাবা ও মা জানতেন!

মুম্বইয়ে পৌঁছে পাঁচ তারা হোটেলে থাকা শুরু করেন সোমি। সেই সময়ে বলি-পাড়ায় তাকে নিয়ে হাসাহাসি হত। ‘স্ট্রাগলিং অভিনেত্রী’ নাকি পাঁচতারায় এসে থাকেন। অডিশনে গিয়েও তেমন লাভ হত না তার। কারণ তার লক্ষ্য তো ছবি করা ছিল না। সালমান খানকে বিয়ে করার উদ্দেশ্য ছিল তার। মায়ামিতে থাকাকালীন সলমন খানের মা সালমা খানের সঙ্গে আলাপ হয়েছিল সোমির। সেই সূত্রেই অনেক পরে আলাপ হয় সালমান ও সোমির।

কয়েকটি ছবিতেও অভিনয় করেছিলেন সোমি আলি। সুনীল শেট্টি ও সাইফ আলি খানের সঙ্গে জুটি বেঁধেছিলেন তিনি। জানা যায়, সোমি আলির সঙ্গে ৮ বছর প্রেম করেছিলেন সালমান। কিন্তু পরিণতি কী, তা তো সকলেই জানেন। আজও সোমির প্রত্যাশার পুরুষটি অবিবাহিতই থেকে গেলেন। তার প্রতি গোটা দেশের যেন একটাই প্রশ্ন, ”সালমান ভাই কবে বিয়ে করবেন?”

ad

পাঠকের মতামত