353378

আওয়ামী লীগ নেতার ইয়াবা সেবনের ছবি ভাইরাল!

নিউজ ডেস্ক।। ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী উপজেলায় আল মুনসুর নামে এক আওয়ামী লীগ নেতার ইয়াবা সেবনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

জানা যায়, আল মুনসুর বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। আর দুওসুও ইউনিয়নের কলেজ পাড়া গ্রামের গোলাম রব্বানীর ছেলে। ছবিতে দেখা যায়, মুনসুর বিভিন্ন স্টাইলে দিনে-রাতে মাদক সেবন করছেন।

খোঁজ নিয়ে জানা যায়, আল মুনসুর লাহেরী বাজারে মাদক ব্যবসার গডফাদার। আর পুরো জেলায় ফেন্সিডিল, ইয়াবা, মদসহ বিভিন্ন নেশা জাতীয় সামগ্রী সরবাহ করে থাকেন তিনি। তাকে সহযোগিতা করার জন্য একটি গ্যাং রয়েছে। জেলার তরুণ, যুবক, স্কুল-কলেজ পড়ুয়া শিক্ষার্থীরাও তার কাছ থেকে মাদক ক্রয় করে। আল মুনসুর আওয়ামী লীগ করেন বলে ভয়ে কেউ তাকে কিছু বলতে পারে না। ক্ষমতার দাপটে এলাকার সাধারণ মানুষকে ভয়ভীতি দেখিয়ে বিভিন্ন অপকর্ম করেন।

এ বিষয়ে আল মুনসুরের সাথে যোগাযোগ করা হলে তিনি কথা বলতে রাজি হননি।

এ ব্যাপারে বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী জানান, আমি দীর্ঘদিন ধরে অসুস্থ। মুনসুরের বিরুদ্ধে অনেক অভিযোগ শুনেছি। তার বিরুদ্ধে দলীয় ব্যবস্থা নেওয়া হবে।

বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ (ওসি) হাবিবুল হক প্রধান বলেন, এখন পর্যন্ত আল মুনসুরের ব্যাপারে কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলেই ব্যবস্থা নেওয়া হবে।

 

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *