353205

মসজিদে নামাজের মধ্যেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে

নিউজ ডেস্ক : সন্ধ্যায় বগুড়ার আদমদীঘি উপজেলা সদরের একটি মসজিদে নামাজ আদায় করতে গিয়ে তিনি ঢলে পড়েন। পরে মুসল্লিরা তাকে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মাগরিবের নামাজ শেষ করতে পারলেন না সাংবাদিক হাফিজুর রহমান হাফিজ। নামাজের মধ্যেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে। দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার নওগাঁ জেলা প্রতিনিধি ও নওগাঁ জেলা প্রেসক্লাবের সদস্য হাফিজুর রহমান হাফিজ মঙ্গলবার মাগরিবের নামাজ পড়ার সময় মারা যান।

স্থানীয়রা জানান, সন্ধ্যায় বগুড়ার আদমদীঘি উপজেলা সদরের একটি মসজিদে নামাজ আদায় করতে গিয়ে তিনি ঢলে পড়েন। পরে মুসল্লিরা তাকে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকরা জানান, হাসপাতালে নেওয়ার আগেই তিনি মারা যান। সাংবাদিক হাফিজুর রহমানের ডায়াবেটিস ছিল, তার সুগার শূন্য হয়ে মারা গেছেন বলে জানান চিকিৎসক। তার বয়স হয়েছিল ৬২ বছর। স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলে রয়েছে তার।

আদমদীঘি উপজেলার বশিকোড়া গ্রামের বাসিন্দা হাফিজুর। কর্মজীবনে কাজ করেছেন দৈনিক আজ ও আগামীকাল, দৈনিক বাংলাবাজারসহ বেশ কয়েকটি গণমাধ্যমে।

সবশেষ দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকায় নওগাঁ জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি নবির উদ্দিন ও জেলা সাংবাদিক ইউনিয়ন নওগাঁর সাধারণ সম্পাদক আজাদ হোসেন মুরাদসহ জেলায় কর্মরত সাংবাদিক ও সহকর্মীরা।

 

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *