353186

এবার তামিল ভিলেন বাংলাদেশের সিনেমায়

বিনোদন ডেস্ক।। ভারতের তামিল ও তেলেগু চলচ্চিত্রের তুমুল জনপ্রিয় খল অভিনেতা কবির দুহান সিং। এই অভিনেতা এবার বাংলাদেশের সিনেমায় অভিনয় করতে আসছেন। সম্প্রতি এক টুইট বার্তায় তিনি নিজেই জানিয়েছেন।

গতকাল মঙ্গলবার নিজের ভেরিফায়েড টুইটার অ্যাকাউন্টে বাংলাদেশের সিনেমায় অভিনয়ের বিষয়টি নিশ্চিত করে কবির দুহান সিং লেখেন, ‘নতুন দেশ, নতুন জীবন, নতুন চরিত্র। আমি আমার গণ্ডি ছাড়িয়ে বাংলাদেশের চলচ্চিত্রে অভিনয় করছি।’

কবির সিং বাংলাদেশের ঠিক কোন সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন, সে বিষয়ে বিস্তারিত কিছুই জানাননি। চলচ্চিত্রের নামও জানাননি তিনি।

বাংলাদেশের ছবিতে কবির সিংয়ের অভিনয়ের খবরে দেশে তামিল ও তেলেগু সিনেমাপ্রেমীরা বেশ নড়েচড়েই বসেছেন। টুইটারের কমেন্টে বাংলাদেশি ভক্তরা শুভ কামনায় সিক্ত করছেন কবির দুহান সিংকে।

তামিল-তেলেগু ছবিতে খল অভিনেতা হিসেবে জনপ্রিয়তার তুঙ্গে এখন কবির সিং। পর্দায় তার উপস্থিতি মানেই দর্শকদের বাড়তি উচ্ছ্বাস। তবে এই অভিনেতার বড় পর্দায় অভিষেক হয়েছে খুব বেশিদিন হয়নি। ২০১৫ সালে তেলেগু ভাষার চলচ্চিত্র ‘জিল’ দিয়ে বড় পর্দায় আসেন তিনি। এরপর কিক-২, ভেদালাম, ডিক্টেটর, সরদার গাব্বার সিংসহ বেশ কয়েকটি উল্লেখযোগ্য চলচ্চিত্রে অভিনয় করে দর্শকদের কাছে নিজেকে মেলে ধরেন। তেলেগু ও তামিল ভাষার চলচ্চিত্রের বাইরে কন্নড় ভাষার চলচ্চিত্রেও কাজ করেন কবির দুহান সিং।

 

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *