353094

বগুড়ায় বিয়ে বাড়িতে বিষাক্ত মদপানে ৫ জনের মৃত্যু

নিউজ ডেস্ক।। বগুড়ায় বিয়ে বাড়িতে বিষাক্ত মদপানে ৫ জনের মৃত্যু হয়েছে। গতকাল রোববার রাতে শহরের পুরান বগুড়ার ফুলবাড়ি ও কাটনারপাড়া এলাকায় এই মৃত্যুর ঘটনা ঘটে।

মৃত ব্যক্তিরা হলেন- শহরের পুরান বগুড়ার লোকমান হোসেনের ছেলে রমজান আলী (৪০) ও প্রেমনাথের ছেলে সুমন চন্দ্র (৩৮), শহরের কাটনারপাড়া হটু মিয়া লেনের সাজু মিয়া (৫৫) ও মোজাহার আলী (৭০) এবং শহরের ফুলবাড়ি সরকারপাড়া এলাকার আব্দুল জলিল (৬৫)।

স্থানীয় এলাকাবাসী জানায়, গতকাল রোববার রাতে শহরের তিনমাথা এলাকায় ঋষি (মুচি) পরিবারের ছেলে চঞ্চলের বিয়ের অনুষ্ঠান ছিল। সেই উপলক্ষে বিয়ে বাড়িতে আগত লোকজন পার্শ্ববর্তী এক হোমিও দোকান থেকে অ্যালকাহোল কিনে পান করেন।

পরে রাতে বাড়ি ফিরলে সুমন চন্দ্র, তার বাবা প্রেমনাথ ও চাচা রামনাথ এবং প্রতিবেশী রমজান অসুস্থ হয়ে পড়েন। ভোর রাতে তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন। আর মদপানে অসুস্থ দুই ভাই প্রেমনাথ ও রামনাথ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ছাড়া রমজান স্থানীয় একটি ক্লিনিকে মারা যান।

অপরদিকে শহরের কালিতলা এলাকায় গতকাল রোববার রাতে অ্যালকোহল জাতীয় মদপান করেন সাজু, মোজাহার ও আব্দুল জলিল। পরে রাতে বাড়ি ফিরলে অসুস্থ হয়ে তিনজনই মারা যান।

বগুড়া পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর তরুণ কুমার চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করে জানান, তিনজনই কালিতলা বাজার এলাকায় অতিরিক্ত অ্যালকোহল পান করে অসুস্থ হয়ে বাড়িতেই মারা গেছেন।

এ বিষয়ে বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর জানান, যারা মারা গেছেন প্রত্যেকের বাড়িতে পুলিশ পাঠানো হয়। তবে মৃত ব্যক্তিদের পরিবার থেকে বিষাক্ত মদপানে মারা যাওয়ার বিষয়টি অস্বীকার করা হয়েছে। তারপরও বিষয়টি নিশ্চিত করতে অনুসন্ধান চালানো হচ্ছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

 

ad

পাঠকের মতামত