352214

‘একটি মেয়েকে আমার খুব ভালো লাগত, কিন্তু কখনো প্রেমের প্রস্তাব দেওয়া হয়নি’

বিনোদন ডেস্ক : বলিউড সুপারস্টার সালমান ৫৫ বছর পা দিয়েছেন গত ২৭ ডিসেম্বর। এখনও বিয়ে করেননি তিনি। বিয়ে নিয়ে তার ভক্তদের আক্ষেপ থাকলেও বিন্দুমাত্র আফসোস নেই এ অভিনেতার। রিয়েলিটি শো বিগ বসের একটি আসরে এমনটাই জানান সাল্লু ভাই।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’র মঞ্চে অভিনেত্রী কাজল সালমান খানের ব্যক্তিগত জীবন নিয়ে জানতে চান। জীবনে কি এমন কোনো মহিলা আছেন, যাকে ভালো লাগলেও খুলে বলেননি? উত্তরে সালমান খান বলেন, একটি মেয়েকে আমার খুব ভালো লাগত। কিন্তু কখনো প্রেমের প্রস্তাব দেওয়া হয়নি। আমার তিন বন্ধু ওই মেয়ের সঙ্গে সম্পর্ক করার চেষ্টা করেছিল। কিন্তু পরে জানতে পারি, মেয়েটি আমাকেই পছন্দ করত।

হাসতে হাসতে সালমান খান আরও বলেন, বিয়ে না করে এক প্রকার বেঁচে গেছি। না হলে এতদিনে দাদু হয়ে যেতাম। ১৫-২০ বছর আগে মেয়েটির সঙ্গে দেখা হয়েছিল। ততদিনে ও দাদী হয়ে গেছে।এদিকে, ‘অন্তিম’ সিনেমার চিত্রায়ণ শেষ করেছেন সালমান খান। সিনেমায় তার একটি লুক ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। এতে আয়ূষ শর্মার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন সালমান।

সিনেমার পাশাপাশি রিয়েলিটি শো বিগ বসের এবারের আসরও উপস্থাপনা করছেন সালমান খান। মহারাষ্ট্রের গোরেগাঁওতে চলছে বিগ বস ১৪-র শুটিং। সপ্তাহের একদিন এ শুটিংয়ে অংশ নিচ্ছেন তিনি। করোনার নিয়ম মেনেই শুটিং করছেন এ অভিনেতা। এমনটাই জানা গেছে ভারতীয় গণমাধ্যম সূত্রে।

 

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *