350226

তরুণ সমাজকে চাকরি করার নয়, দেওয়ার মানসিকতা থাকতে হবে: কাদের

মাদক ও তথ্যপ্রযুক্তির অপব্যবহার থেকে তরুণ সমাজকে দূরে থাকার আহ্বান জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, তরুণ সমাজকে চাকরি করার মানসিকতা বাদ দিয়ে চাকরি দেওয়ার মানসিকতা রাখতে হবে।

বুধবার (১৬ ডিসেম্বর) সকালে মাতুয়াইল ঈদগাহ মাঠে মুজিববর্ষ উপলক্ষে দবির উদ্দিন আহমেদ মৃধা ফাউন্ডেশন আয়োজিত শেখ কামাল ও সুলতানা কামাল বিজয় কাপ ২০২০ এর ফাইনাল ম্যাচে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হয়ে এসব কথা বলেন আওয়ামী লীগের এ সাধারণ সম্পাদক।

ক্রীড়া ও সাংস্কৃতিক অঙ্গনে শহীদ শেখ কামাল ও সুলতানা কামালের অবদানের কথা স্মরণ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, আকাশ সংস্কৃতির নেতিবাচক দিক থেকে তরুণ প্রজন্মকে বাঁচাতে খেলাধুলা হতে পারে বিকল্প ব্যবস্থা। সরকারের দেওয়া নানা সুযোগ সুবিধা গ্রহণ করে প্রতিযোগিতার এ বাজারে নিজেকে বিশ্বমানের করে গড়ে তুলতে হবে।

সুস্থ মানসিকতা গঠনে মাদক ও তথ্যপ্রযুক্তির অপব্যবহার থেকে তরুণদের দূরে থেকে ক্রীড়া অনুশীলন ও সুকুমার বৃত্তি চর্চার আহ্বান জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য ও বিজয় কাপের উদ্যোগতা নেহরীন মোস্তফা দিশিসহ স্থানীয় বিভিন্ন রাজনৈতিক, সামাজিক নেতা ও প্রশাসনিক কর্তাব্যক্তিরা।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *