350059

পুত্রবধূর সঙ্গে প্রেম, শ্বশুরের গলা কাটল শাশুড়ি-আরেক পুত্রবধূ

ছোট বউমার সঙ্গে অবৈধ সম্পর্ক চলছিল বেশ কয়েক বছর ধরেই। তার জেরে স্ত্রী এবং বড় বউমার হাতে খুন হতে হল শ্বশুরমশাইকে! ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের ভাদোহি জেলায় কোইরানা পুলিশ স্টেশন এলাকার অন্তর্গত একটি গ্রামে।

ঘটনা জানাজানি হওয়ার পর স্বভাবতই চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। ধারালো অস্ত্র দিয়ে স্বামীর গলা কেটে দেন স্ত্রী এবং তার বড় বউমা। সংবাদমাধ্যমকে এমনটাই জানিয়েছেন ভাদোহির এসপি রাম বাদান সিং। খবর নিউজ১৮।

জানা যায়, ৫৫ বছরের ওই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও তাকে সঙ্গে সঙ্গেই মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। মৃত ব্যক্তির চার ছেলে রয়েছেন। তারা প্রত্যেকেই মুম্বাইয়ে পরিযায়ী শ্রমিকের কাজ করেন। অভিযোগ, ছোট ছেলের স্ত্রী-এর সঙ্গে অবৈধ সম্পর্ক ছিল শ্বশুরের। এর জন্য বউমাকে তার বাপের বাড়িতেও পাঠিয়ে দেওয়া হয়। কিন্তু তাতেও সমস্যা মেটেনি।

শেষপর্যন্ত নিজের স্ত্রী এবং বড় বউমার হাতেই খুন হতে হল শ্বশুরকে। ছোট বউমার সঙ্গে তার সম্পর্কের বিষয়টি জানাজানি হওয়ার পরেই সমস্যা বাড়ছিল। এর জেরে প্রায়শই অশান্তি লেগে থাকত। এমনকী, নিজের স্ত্রীকে বাড়ি থেকে বের করে অন্য একটি বাড়িতে রাখার চেষ্টাও করেছিল ওই ব্যক্তি। কিন্তু সেটা শেষপর্যন্ত সম্ভব হয়নি। তার আগেই খুন হতে হলো শ্বশুরকে।

ad

পাঠকের মতামত