350127

বাসের স্ট্রিয়ারিংয়ে ‘লাইসেন্সবিহীন’ তরুণ, প্রাণ দিতে হল ভ্যানচালককে

রাজধানীর ডেমরায় যাত্রীবাহী বাসের ধাক্কায় মো. শাহীন (২৮) নামের এক ভ্যানচালক ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এ সময় তার মাথার খুলি ভেঙে মগজ ও দুই চোখ বের হয়ে যায়।

মঙ্গলবার বিকাল সাড়ে ৩টার দিকে ডেমরা-রামপুরা সড়কের মীরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় রাজধানী সুপার সার্ভিস লিমিটেডের (ঢাকা মেট্রো ব-১১-৯৮৪৯) ওই বাসসহ ‘অপ্রাপ্ত বয়স্ক’ চালক মো. শরিফকে (২০) আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। নিহত শাহীন নারায়ণগঞ্জ রূপগঞ্জের চনপাড়া এলাকায় বসবাসরত শেরপুরের শ্রীবর্দি থানা এলাকার আবদুল খালেকের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার বিকালে শাহীন ডেমরার মীরপাড়া থেকে তার ভ্যান চালিয়ে স্টাফ কোয়ার্টারে যাচ্ছিলেন। এ সময় স্টাফ কোয়ার্টার থেকে ছেড়ে আসা রাজধানী পরিবহন নামে ওই বাসটি সামনে থেকে শাহীনকে সজোরে ধাক্কা মারলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। বাসের ধাক্কায় তার মাথার খুলি ভেঙে মগজ ও দুই চোখ বেরিয়ে যায়।

ডেমরা থানার এসআই মো. শাহাদত হোসেন যুগান্তরকে বলেন, ময়নাতদন্তের জন্য লাশ রাজধানীর মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

চালকের পেশাধারী লাইসেন্স আছে কিনা- এ বিষয়ে জানতে চাইলে এসআই শাহাদত হোসেন যুগান্তরকে বলেন, আটক চালকের দাবি তার পেশাধারী লাইসেন্স আছে। কিন্তু সে লাইসেন্স দেখাতে পারেনি।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *