350063

ওবামা কন্যার বিকিনি পরা ছবি ভাইরাল, বিশ্বমিডিয়ায় হইচই

সোশ্যাল মিডিয়া না ব্যবহার করেও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন যুক্তরাষ্ট্রের সাবেক প্রধানমন্ত্রী বারাক ওবামার ১৯ বছর বয়সী কন্যা। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ভাইরাল হয়েছে তার ছবি। কলেজ পার্টিতে অন্য বন্ধুদের সঙ্গে একটি বিশেষ মুহূর্তের ছবি এটি। যেখানে বিকিনি আর শর্টস পরে আছেন তিনি।

প্রশ্ন ওঠা ছবিতে ‘ক্রপ টপ’ পরা সাশাকে বেশ আকর্ষণীয় দেখাচ্ছে। এছাড়াও সাদা একটি শাল দিয়ে জড়ানো কোমরের ফাঁকে দেখা যাচ্ছে গোলাপী অন্তর্বাসের অনেকটাই। ছবিতে বসার ভঙ্গিমাটাও খুব ‘ভদ্র’ ‘শোভন’ হিসেবে দেখছেন না নেটিজেনরা।

এই ছবিটি ভাইরাল হবার পর থেকেই মিশিগান বিশ্ববিদ্যালয় ছাত্রী সাশাকে সমালোচনার মুখোমুখি হতে হয়েছে। সমালোচকদের একজন বলেছেন, আমি জানি সাশার একটা সুন্দর শরীর রয়েছে, তবে তার এটাও মনে রাখা উচিত সে কে এবং সে কোথা থেকে এসেছে।

তবে সাশার পক্ষেও অনেকে কথা বলেছেন। সাশাকে এভাবে পোশাকের জন্য আক্রমণ করাটা শ্বেতাঙ্গ শ্রেষ্ঠত্ববাদের একটি উদাহরণ বলছেন অনেকে। একজন লিখেছেন, আমার নিজেকে খুব বুড়ো লাগছে। কারণ আমি সাশাকে নিজের চোখের সামনেই বড় হতে দেখলাম যেন! আরেকজন লিখেছেন, কোভিড ১৯ তাকে থামাতে পারেনি। সে নিশ্চয় নিজ যোগ্যতার পরিচয় দিয়েই পাশ করবে।

আরেকজন লিখেছেন, বাচ্চা মেয়েটিকে দারুণ লাগছে! সবার উচিত তাকে দয়া করে ছেড়ে দেওয়া।

বিষয়টি নিয়ে বিশ্বমিডিয়ায় বেশ আলোচনা হয়েছে। ইতোমধ্যেই দ্য সান, নিউজউইক, পিপল, ওমেন্সওয়ার্ল্ডটুডে, ইন্ডিপেন্ডেন্টসহ নানা দেশিয় নানা মিডিয়া খবরটি প্রকাশ করেছে।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *