349115

মসজিদে উপস্থিত মুসল্লিদের কাছে নিজের ভুল-ভ্রান্তির জন্য ক্ষমা চাইলেন শামীম ওসমান

বাংলাদেশকে আফগানিস্তান বানানোর চেষ্টা চলছে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ (সিদ্ধিরগঞ্জ-ফতুল্লা) আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান। শুক্রবার দুপুরে জুমার নামাজের আগে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মিজমিজি পূর্বপাড়ার মজিববাগ বাইতুর রহমান জামে মসজিদের উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শামীম ওসমান বলেন, বাংলাদেশের ভেতরে-বাহিরে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। দেশকে নিয়ে ষড়যন্ত্র হচ্ছে। ইসলামকে নিয়ে ষড়যন্ত্র হচ্ছে। আমাদের এ ষড়যন্ত্র মোকাবেলা করতে হবে। আমাদের সমাজকে সামনের দিকে এগিয়ে নিতে হলে ভালো মানুষদের নিয়ে কাজ করতে হবে। ভালো মানুষদের নিয়ে কাজ না করলে সমাজকে সামনের দিকে এগিয়ে নেয়া সম্ভব নয়।

প্রভাবশালী এই আওয়ামী লীগ নেতা বলেন, আমরা চাই প্রতিটি ওয়ার্ডভিত্তিক পঞ্চায়েত কমিটি গঠন করতে; যাতে সমাজের ভালো মানুষগুলো কাজ করবেন অন্যায়ের বিরুদ্ধে। কে আওয়ামী লীগ, কে বিএনপি বা কে জাতীয় পার্টি তা দেখা হবে না; সব ভালো মানুষের সমন্বয়ে এ কমিটি গঠন করা হবে। বক্তব্য দেয়ার একপর্যায়ে এমপি শামীম ওসমান মসজিদে উপস্থিত সব মুসল্লির কাছে নিজের ভুল-ভ্রান্তির জন্য ক্ষমা চেয়ে বলেন, আমি মৃত্যুর পর কারও কাছে ক্ষমা চাইতে পারব না। তাই আমি মৃত্যুর পূর্বেই সবার কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি।

ad

পাঠকের মতামত