347457

৪৮ জনে আলিয়ার লেহেঙ্গা বানাচ্ছে ৪ মাস ধরে!

বিভিন্ন অনুষ্ঠানে ভিন্নধর্মী পোশাকে হাজির হয়ে চমক লাগিয়ে দেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। এবার দীপাবলিতেও তার ব্যতিক্রম হয়নি। নতুন ধরনের লেহেঙ্গা পরে চমকে দিয়েছেন নেটিজেনদের।

অবাক করার মতো তথ্য হলো- আলিয়া ভাট যে গোলাপি রঙের লেহেঙ্গাটি পরেছেন সেটি তৈরি করতে কাজ করেছেন ১৩ জন কারিগর। পাশাপাশি ছিলেন ৩৫ জন স্কুলশিক্ষার্থী। পুরো লেহেঙ্গা কাপড় দিয়ে গাছ, পাতা, ফুল, পাখি, পশু ইত্যাদি আঁকা হয়েছিল। আর ওড়নাতে ছিল ‘রাজি’ সিনেমার গান ‘অ্যা ওয়াতন’। বিশেষ এই লেহেঙ্গা তৈরিতে সময় লেগেছে প্রায় ৪ মাস।

খোঁজ নিয়ে জানা গেছে, দীপাবলিতে পার্টি না থাকায় শুটিংয়েই সময় কাটিয়েছেন তিনি। অয়ন মুখার্জী পরিচালিত ‘ব্রক্ষ্মাস্ত্র’ সিনেমার চিত্রায়ণে অংশ নিয়েছেন আলিয়া। বর্তমান এ সিনেমাটি শেষ করার মিশনে নেমেছেন তিনি। পাশাপাশি তিনি অভিনয় করছেন সঞ্জয় লীলা বানশালির ‘গাঙ্গুবাই কাঠিওয়াড়ি’ সিনেমায়।

ভাট পরিবারে জন্মগ্রহণকারী আলিয়া পরিচালক মহেশ ভাট ও সোনি রাজদানের কন্যা। ১৯৯৯ সালে তনুজা চন্দ্র পরিচালিত ‘সংঘর্ষ’ সিনেমায় শিশুশিল্পী হিসেবে আত্মপ্রকাশ ঘটে তার। নায়িকা চরিত্র অভিষেক হয় করণ জোহরের হাত ধরে ২০১২ সালে। কমেডি সিনেমা ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’-এ অভিনয় করে শ্রেষ্ঠ নবাগত অভিনেত্রী ক্যাটাগরি ফিল্মফেয়ার পুরস্কার জিতে নেন আলিয়া ভাট।

ad

পাঠকের মতামত