347423

সাকিবকে হু’মকির বিষয়ে যা বললেন বলিউড অভিনেত্রী

বিনোদন ডেস্ক: কলকাতায় কালীপূজার অনুষ্ঠানে যাওয়ায় বাংলাদেশের ক্রিকেটার সাকিব আল হাসানকে হ’ত্যার যে হু’মকি দেয়া হয় সেই ঘটনায় মুখ খুলেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। টুইটার পোস্টে কঙ্গনা বলেন, ‘মন্দিরে এত ভয় কেন? কোনও কারণ তো থাকবে? এমনি এমনি কেউ এত ঘাবড়ে যায় না। আমি তো সারাজীবন মসজিদে থাকলেও রাম নাম কেউ হৃদয় থেকে মুছে দিতে পারবে না। নিজেদের প্রার্থনায় বিশ্বাস নেই, নাকি হিন্দু অতীত তোমাদের মন্দিরের প্রতি আকর্ষিত করছে? প্রশ্ন করো নিজেকে…’

কঙ্গনা বলেছেন, ‘ওদের কাছে এর জবাব নেই। ওরা আপনার বাড়ি ভে’ঙে দেবে, জেলে পাঠিয়ে দেবে। আপনার আওয়াজ দমিয়ে রাখতে ডিজিটাল মাধ্যমেও রুদ্ধ করে দেয়। কোনও ডিজিটাল পরিচয় বন্ধ করা ভার্চুয়াল দুনিয়ায় হ’ত্যার মতোই। এর বি’রুদ্ধে কঠোর আইন থাকা দরকার’।

এছাড়াও কঙ্গনা লিখেছেন, ‘নিজের দেশেই এক ক্রীতদাসের মতো ব্যবহার করার কারণে অসুস্থ ও ক্লান্ত। আমরা আমাদের উৎসব পালন করতে পারব না, সত্যি বলতে পারব না, আতঙ্কবাদের নিন্দা করতে পারব না, এ ধরনের জীবনযাপন করে লাভ কী’।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার সাকিব কলকাতায় কলকাতায় কালীপূজার অনুষ্ঠানে গিয়েছিলেন। পরবর্তীতে তাকে হ’ত্যার হু’মকি দিয়ে ফেসবুক লাইভ করেন সিলেটের মহসিন তালুকদার নামের একজন। ইতোমধ্যে তাকে গ্রে’প্তার করা হয়েছে।
সূত্র- এবিপি আনন্দ

ad

পাঠকের মতামত