347291

সাকিবকে হ’ত্যার হু’মকিদাতা গ্রে’প্তার

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে ‘কু’পিয়ে হ’ত্যার’ হু’মকিদাতা মহসিন তালুকদারকে (২৫) গ্রে’প্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিন (র‌্যাব)। আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে সিলেটের সুনামগঞ্জ থেকে তাকে গ্রে’প্তার করা হয়। র‌্যাব-৯ এর এএসপি কামরুজ্জামান ও সুনামগঞ্জ র‌্যাব কমান্ডার ফয়সাল আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে গতকাল সোমবার দিবাগত রাত ১২টার দিকে সিলেট সদর উপজেলার শাহপুর তালুকদারপাড়ায় মহসিন তালুকদারের বাড়িতে অ’ভিযান চালায় র‌্যাব-পুলিশ। তবে তখন তাকে পাওয়া যায়নি।

এর আগে ক্রিকেটার সাকিব আল হাসানকে হ’ত্যার হু’মকি দেওয়ায় মহসিন তালুকদারের বি’রুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মা’মলা দায়ের করা হয়। গতকাল সোমবার রাতে পুলিশের পক্ষ থেকে মা’মলাটি করা হয়। সিলেটের জালালাবাদ থানায় বাদী হয়ে মা’মলাটি দায়ের করেন উপপরিদর্শক (এসআই) মাহবুব মোর্শেদ।

তার আগে গত রোববার দিবাগত রাত ১২টা ৬ মিনিটে নিজের ফেসবুক আইডি থেকে ভিডিও লাইভে এসে কলকাতায় কালিপূজা উদ্বোধন করতে যাওয়ার কথা বলে তাকে হ’ত্যার হু’মকি দেন মহসিন। সাকিবের প্রতি বিক্ষুব্ধ হয়ে তাকে কু’পিয়ে-টু’করো করে হ’ত্যার হু’মকি দেন মহসিন। সাকিবকে অকথ্য ভাষায় গা’লিগা’লাজও করেন তিনি। ভিডিওতে নিজের পরিচয় প্রকাশ করে মহসিন জানান, সাকিবকে হ’ত্যা করতে প্রয়োজনে তিনি হেঁটেই ঢাকা যাবেন। পরে ভোরে আরেকটি লাইভে এসে তিনি বিষয়টি নিয়ে দুঃখপ্রকাশ করেন।

ad

পাঠকের মতামত