346372

গাঁ’জা খাওয়ার গোপন খবর ফাঁ’স করলেন কমলা হ্যারিস (ভিডিও)

মার্কিন যুক্তরাষ্ট্রের নবনির্বাচিত ভাইস-প্রেসিডেন্ট কমলা হ্যারিস কলেজে পড়াকালীন গাঁ’জা খেতেন। গত বছরের ফেব্রুয়ারিতে ‘দ্য ব্রেকফাস্ট ক্লাব রেডিও শো’ নামে এক রেডিও অনুষ্ঠানে তিনি নিজেই এ কথা স্বীকার করেন।

অনুষ্ঠানে তাকে জিজ্ঞেস করা হয়, আপনি কি কখনো গাঁ’জা খেয়েছেন? এর জবাবে কমলা বলেন, ‘আমার পরিবারের অর্ধেক এসেছে জ্যামাইকা থেকে, আপনি আমার সঙ্গে দুষ্টুমি করছেন না তো’?

তিনি আরো বলেন, ‘আমি গাঁ’জা খেয়েছি’। এরপরই তিনি হাসতে হাসতে বলেন, ‘আমি একটা গোপন খবর ফাঁস করে দিলাম’।

কমলা বলেন, ডেমোক্র্যাটদের অনেকেই চান ২০২০ সালের প্রেসিডেন্ট নির্বাচনের মাধ্যমে গাঁ’জা’ বৈধ হোক। গাঁ’জা তাদের উৎফুল্ল করে। আর আমরা চাই পৃথিবী উৎফুল্ল থাকুক। তবে, কমলা হ্যারিস সর্বত্র গাঁ’জা বৈধ করার পক্ষ নন বলে জানান।

৫৪ বছর বয়সী কমলা হ্যারিস ১৯৮৬ সালে হাওয়ার্ড ইউনিভার্সিটি থেকে মানবিক বিভাগে ডিগ্রি অর্জন করেন এরপর তিনি ১৯৮৯ সালে ইউনিভার্সিটি অব ক্যালিফোর্নিয়ার হ্যাসটিং কলেজ অব ল থেকে ডিগ্রি নেন।

কমলা হ্যারিস ডেমোক্র্যাট প্রার্থী হিসেবে যুক্তরাষ্ট্রের প্রথম নারী ভাইস-প্রেসিডেন্ট নির্বাচিত হন। তার মা বায়োমেডিক্যাল গবেষক ভারতীয় বংশোদ্ভুত শ্যামলা গোপালান হ্যারিস এবং জ্যামাইকান অর্থনীতিবিদ ডোনাল্ড হ্যারিসের ঘরে ১৯৬৪ সালে জন্ম হয়।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *