346103

ভাবিকে নি’র্যাতনের মা’মলায় ছাত্রলীগ নেতা গ্রে’ফতার

নারী নি’র্যাতনের অভি’যোগে ভাবির করা মামলায় ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা ছাত্রলীগের সভাপতি এসএম মাহবুব হোসেনকে গ্রে’ফতার করেছে পুলিশ। শুক্রবার (৬ নভেম্বর) ভোররাতে বিজয়নগর উপজেলার পাহাড়পুর ইউনিয়নের ভিটি দাউদপুর গ্রামের নিজ বাড়ি থেকে মাহবুবকে গ্রেফতার করা হয়।

গত ৪ আগস্ট মাহবুরের বড় ভাই জাকির হোসেনের স্ত্রী রেহানা আক্তার তার স্বামী, দেবর ও শাশুড়িসহ ছয়জনকে আ’সামি করে আ’দালতে মা’মলা করেন। আসামিরা হলেন- মাহবুব হোসেন, জাকির হোসেন, মোস্তফা হোসেন, নূরানী বেগম, শমলা খাতুন ও আইরিন আক্তার।

মা’মলার বাদী রেহেনা আক্তার বলেন, আমার স্বামী জাকির হোসেন তার নিজের পছন্দে আমাকে বিয়ে করেন। কিন্তু তার পরিবারের লোকজন আমাকে মেনে নিতে পারেনি। আমার স্বামী একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি হওয়ায় বিয়ের পর থেকেই আমাকে বাড়ি থেকে বের করে দেয়ার জন্য আমার ওপর অন্যায়-নি’র্যাতন শুরু হয়। সবকিছু জেনেও আমার স্বামী নি’র্যাতনের প্র’তিবাদ করেনি। সম্প্রতি আমাকে রাখার জন্য বাড়িতে আলাদা একটি ঘর করে দেন আমার স্বামী। এরপর থেকে আমার ওপর নি’র্যাতন আরও বাড়তে থাকে। আমি ঘরে ঢুকতে পারিনি, আমাকে সবাই মিলে বের করে দিয়েছে। আমার নি’র্যাতনের বিষয় জেনেও আমার স্বামী প্রতিবাদ না করায় আমি আমার স্বামীকেও মাম’লার আ’সামি করেছি। তার স্বামী বর্তমানে বিদেশে রয়েছে বলে জানান রেহেনা আক্তার।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বিজয়নগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান জানান, আ’দালত থেকে গ্রে’ফতারি পরোয়ানা জারি করার প্রে’ক্ষিতে মাহবুবকে গ্রে’ফতার করে আ’দালতে পাঠানো হয়েছে।

ad

পাঠকের মতামত