346041

রি’মান্ডে গুরুত্বপূর্ণ তথ্য দিলেন ওসি প্রদীপের দেহরক্ষী

কক্সবাজার প্রতিনিধি: সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা হ’ত্যা মা’মলার আ’সামি ও টেকনাফ থানার সাবেক ওসি প্রদীপ কুমার দাশের দেহরক্ষী কনস্টেবল রুবেল শর্মা দ্বিতীয় দফার রি’মান্ডে বেশ গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন বলে জানিয়েছেন তদন্তকারী কর্মকর্তা।

বৃহস্পতিবার (৫ নভেম্বর) রুবেল শর্মাকে দ্বিতীয় দফায় ৫ দিনের রি’মান্ড শেষে আদালতে সোপর্দ করেছে র‍্যাব। তবে নতুন করে রি’মান্ড আবেদন করা হয়নি।

মা’মলার তদন্তকারী কর্মকর্তা সহকারী পুলিশ সুপার খাইরুল ইসলাম গণমাধ্যমকে জানান, রি’মান্ডে রুবেল শর্মার কাছ থেকে সিনহা হ’ত্যা মা’মলা সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে।

গত ২৮ অক্টোবর কক্সবাজারের জ্যেষ্ঠ বিচারিক হাকিম তামান্না ফারাহর (টেকনাফ-৪) আদালতে দ্বিতীয় দফায় তার ৫ দিনের রি’মান্ড মঞ্জুর হয়েছিল। এছাড়াও গত ৩০ সেপ্টেম্বর রুবেল শর্মার সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন আদালত। গত ১৪ সেপ্টেম্বর কনস্টেবল রুবেলকে সিনহা হ’ত্যা মা’মলায় গ্রে’প্তার দেখিয়ে আ’দালতে হাজির করা হয়।

উল্লেখ্য, গত ৩১ জুলাই রাতে টেকনাফের শামলাপুর চেকপোস্টে পুলিশের গু’লিতে নিহ’ত হন অবসরপ্রাপ্ত সিনহা মোহাম্মদ রাশেদ খান। এরপর ৫ আগস্ট এ ঘটনায় ৯ জনের বি’রুদ্ধে কক্সবাজার আদালতে মা’মলা করেন সিনহার বোন শারমিন শাহরিয়ার ফেরদৌস। মাম’লাটির তদন্তভার দেয়া হয় র‍্যাবের হাতে। এ মা’মলায় এখন পর্যন্ত ১৪ জনকে গ্রে’প্তার করা হয়েছে।

ad

পাঠকের মতামত