345937

সপরিবারে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ভোট দিলেন টনি ডায়েস

বিনোদন ডেস্ক : অভিনয় ছেড়েছেন অনেক আগে। স্থায়ী হয়েছেন আমেরিকায়। সেখানেই স্ত্রী প্রিয়া ডায়েস ও কন্যা অহনাকে নিয়ে সুখের সংসার পেতেছেন। কালেভদ্রে দেশে আসেন। পুরনো দিনের সহকর্মীদের দেখা দেন, আড্ডায় মেতে ওঠেন। আবার ফিরে যান। ভক্তরা আশা করেন তিনি অভিনয়ে ফিরবেন। সেই আশার সময় দীর্ঘ হয়।

এসব কথা একসময়ের জনপ্রিয় অভিনেতা টনি ডায়েসের। এদিকে সারা দুনিয়া এখন মেতে আছে মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনের দিকে। কার দখলে যাচ্ছে হোয়াইট হাউজ, জানা যা তা আর কিছুক্ষণ পরই। ব্যাপক উৎসাহউদ্দীপনা নিয়ে আমেরিকানরা ভোট দিয়েছেন তাদের পছন্দের প্রার্থীকে।

এবার প্রেসিডেন্ট পদে প্রার্থী হয়েছেন বর্তমান প্রেসিডেন্ট রিপাবলিকান দলের ডোনাল্ড ট্রাম্প ও ডেমোক্র্যাট দলীয় প্রার্থী জো বাইডেন। প্রেসিডেন্ট বাছাই করতে সপরিবারে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিয়েছেন অভিনেতা টনি ডায়েস। তিনি নিউইয়র্কের হিকসভিলের বাসিন্দা। সেখানকার একটি কেন্দ্রে গিয়ে ভোট দিয়েছেন।

এর আগেও তিনি ও তার স্ত্রী প্রিয়া ডায়েস ভোট দিলেও এবারই প্রথমবার প্রেসিডেন্ট নির্বাচনে ভোট দিলেন তাদের কন্যা অহনা। সে কথা জানিয়ে টনি তার ফেসবুকে একটি ছবি পোস্ট করে লিখেছেন, ”আমাদের মেয়ে অহনা প্রথম ভোট দিল আমাদের সাথে। ভোটকেন্দ্রে যাওয়ার পাঁচ মিনিটের মধ্যে ভোটও দেয়া শেষ।”

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *