345873

যেসব তারকা ভোট দিয়েছেন ডোনাল্ড ট্রাম্পকে

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের ভোট গণনা চলছে। সারা বিশ্বের নজর এখন যুক্তরাষ্ট্রের দিকে। ইলেক্টোরাল ভোটে ট্রাম্পের চেয়ে বেশ এগিয়ে জো বাইডেন। যদিও ইতিমধ্যে গুরুত্বপূর্ণ অঙ্গরাজ্য ফ্লোরিডা এবং ওহাইও জিতে নিয়েছেন ট্রাম্প।

মার্কিন তারকাদের মধ্যে যারা ডোনাল্ড ট্রাম্পকে ভোট দিয়েছেন বা সমর্থন করেছেন, তাদের কয়েকজন সর্ম্পকে কিছু তথ্য সময় নিউজের পাঠকদের জন্য তুলে ধরা হলো-

ক্রিসটি অ্যালে : আমেরিকান মডেল-অভিনেত্রী, প্রযোজক ও টিভি ব্যক্তিত্ব ক্রিসটি অ্যালে ভোট দিয়েছেন ডোনাল্ড ট্রাম্পকে। টুইট করে তা নিজেই জানিয়েছেন অভিনেত্রী। লিখেছেন, আপনার পিছনে দাঁড়াতে পেরে আমি গর্বিত। জয় বা পরাজয়, আমি কৃতজ্ঞ আপনার জন্য।

কিড রক : আমেরিকান গীতিকার ও সঙ্গীতশিল্পী কিড রক ২০১৬ সাল থেকে ডোনাল্ড ট্রাম্পের সমর্থন করে আসছেন। তার বিভিন্ন কর্মসূচিতে রক অংশ নেন নিয়মিত। গলফ মাঠেও ট্রাম্পের সঙ্গে সময় কাটাতেন কিড রক।

জন ভয়েট : ডোনাল্ড ট্রাম্পকে আবারও চেয়ারে বসানোর জন্য আমেরিকানদের আহ্বান জানিয়ে গেল অক্টোবরে একটি ভিডিও টুইট করেছিলেন অস্কারজয়ী অভিনেতা জন ভয়েট। ওই ভিডিওতে বাইডেনকে ‘অশুভ’ বলে আখ্যায়িত করেছিলেন ভয়েট। এর আগে, ২০১৬ সালের নির্বাচনে প্রেসিডেন্ট পদপ্রার্থী হিলারি ক্লিনটনের তীব্র সমালোচনাও করেছিলেন এ অভিনেতা।

লিল ওয়েইন : ট্রাম্পের সঙ্গে একটি ছবি নিজের টুইটারে শেয়ার করেছিলেন হিপহপ শিল্পী লিল ওয়েইন। তার সহকর্মীরা অনেকেই এটির সমালোচনা করেছিলেন। ওয়েইন যে ট্রাম্পকেই ভোট দেবেন, তা ওই ছবি দেখেই অনেকে স্পষ্ট হয়েছিলেন।

স্টিফেন ব্যাল্ডউইন : ট্রাম্পের ‘ভোকাল সার্পোটার’ হিসেবে পরিচিত অভিনেতা স্টিফেন ব্যাল্ডউইন। ২০১৬ সাল থেকে ট্রাম্পের সমর্থনে কাজ করছেন তিনি। এবারের নির্বাচনে সরাসরি ট্রাম্পের পক্ষে কাজ করছেন স্টিফেন ব্যাল্ডউইন ও তার স্ত্রী।

স্কট বায়ো : সাবেক শিশু তারকা স্কট বায়ো ট্রাম্পের সমর্থনে নিয়মিত টুইট করেন। এবারও একটি ছবি শেয়ার করেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, #প্রেন্সিডেন্টশিয়ালডিবেট২০২০।

এছাড়া পপ তারকা লিল পাম্প, অভিনেতা জেমস হাওয়ার্ড উডস, দ্য ক্লুলেস সিনেমার অভিনেত্রী স্টেসি, অভিনেত্রী সামাইরা আর্মস্ট্রংসহ আরও অনেকে ভোট দিয়েছেন ডোনাল্ট ট্রাম্পকে। এখন দেখা পালা তাদের পছন্দের প্রার্থী জয় লাভ করে কি না।

ad

পাঠকের মতামত