345823

থানায় এসে ভাগ্নেকে সন্তানের বাবা বলে দাবি করলেন মামি

নোয়াখালীর বেগমগঞ্জে মামিকে ধ’র্ষণের অভি’যোগে ভাগ্নেকে গ্রে’ফতার করা হয়েছে। এ ঘ’টনায় এক মাস আগে ভু’ক্তভো’গীর একটি সন্তানের জন্ম হয়। পরে গত মঙ্গলবার ভু’ক্তভো’গী ওই শিশু সন্তানকে নিয়ে থানায় এসে ভাগ্নেকে সন্তানের বাবা দাবি করে একটি অ’ভিযোগ দায়ের করেন।

অভিযুক্ত নাজমুল আলম সোহান (১৬) সোনাইমুড়ীর কাইয়া গ্রামের পাটোয়ারী বাড়ির প্রবাসী মো: মোরশেদ আলমের ছেলে। তিনি চৌমুহনী মদন মোহন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র। তবে তারা দীর্ঘ দিন থেকে চৌমুহনী পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের হাজীপুর এলাকায় একটি ভাড়া বাসায় বসবাস করছেন।

মঙ্গলবার দুপুর ১টায় আটক আ’সামিকে গ্রে’ফতার দেখিয়ে আদা’লতের মাধ্যমে কা’রাগারে পাঠানো হয়েছে। এর আগে, মঙ্গলবার সকালে চৌমুহনী পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের হাজীপুর এলাকায় অ’ভিযান চালিয়ে একটি ভাড়া বাসা থেকে সোহানকে আ’টক করে পুলিশ।

পুলিশ ও ভু’ক্তভো’গীর পরিবার সূত্রে জানা যায়, নি’র্যাতিতা গৃহবধূ গত বছরের ৪ ডিসেম্বর বেগমগঞ্জের চৌমুহনী পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের হাজীপুর এলাকার আলাউদ্দিন ভিলার চতুর্থ তলায় বড় ননদের বাসায় বেড়াতে আসেন। ওই সময় অ’ভিযুক্ত সোহান তাকে বাসায় একা পেয়ে ধ’র্ষণ করলে একপর্যায়ে তিনি অ’ন্তঃস’ত্ত্বা হয়ে পড়েন।

এদিকে, মঙ্গলবার সকালে ভু’ক্তভো’গী গৃহবধূ এক মাসের ওই শিশু কোলে নিয়ে বেগমগঞ্জ থানায় এসে অ’ভিযুক্ত ভাগ্নেকে শিশুর বাবা দাবি করলে পুলিশ এ ঘটনায় সোহানকে আ’টক করে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে। পরে ওই গৃহবধূ অ’ভিযুক্ত সোহানের বি’রুদ্ধে নারী ও শিশু নির্যা’তন দমন আইনে মা’মলা দায়ের করেন। অভিযুক্ত সোহান নি’র্যাতিতা গৃহবধূর আপন বড় ননদের ছেলে। ওই নারীর আরো এক সন্তান রয়েছে। তার স্বামী সৌদি প্রবাসী।

বেগমগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভু’ক্তভো’গী গৃহবধূর মা’মলার আলোকে আ’সামি বিচা’রিক আ’দালতের মাধ্যমে কা’রাগারে পাঠানো হয়েছে।

সূত্রঃ নয়া দিগন্ত

ad

পাঠকের মতামত