344264

পরিবারের সবাইকে চে’তনানা’শক দই খাইয়ে কিশোরীকে ধ’র্ষণ

ময়মনসিংহ সদরের চর হাসাদিয়া গ্রামে পরিবারের সবাইকে চে’তনা’নাশক মেশানো দই খাইয়ে কিশোরীকে ধ’র্ষণের অ’ভিযোগ উঠেছে প্রতিবেশী মামাতো ভাই জাকারিয়ার বি’রুদ্ধে। ঘ’টনার পর থেকে পলাতক জাকারিয়া। মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে আলামত সংগ্রহ করার পাশাপাশি নি’র্যাতিতার প্রাথমিক সাক্ষগ্রহণ করে পুলিশ। এ ঘ’টনায় জ’ড়িতকে গ্রে’ফতার ও দৃষ্টান্তমূলক শা’স্তির দাবি পরিবার ও এলাকাবাসীর।

গত সোমবার রাত ৯টার দিকে প্রতিবেশী মামাতো ভাই জাকারিয়া চারটি দই নিয়ে ওই কিশোরী, তার ছোট বোন ও তাদের নানীকে খেতে দেয়। দই খাওয়ার পরপরই একে একে সবাই অ’চেতন হয়ে পড়ে। এ সময় অ’চেতন কিশোরীকে ধ’র্ষণ করে জাকারিয়া।

নি’র্যাতিতা কিশোরী জানান, অ’চেতন হওয়ার আগে জাকারিয়াকে বিব’স্ত্র অবস্থায় ঘরে দেখেন তিনি। এরপর আর কিছু মনে নেই তার। মঙ্গলবার সকালে প্রতিবেশীরা তাদের উ’দ্ধার করার পর সারা শ’রীরে ব্য’থা অনুভব হয় তার। এ ঘ’টনায় জড়ি’তদের দৃষ্টান্তমূলক বি’চার দাবি নি’র্যাতিতা ও তার স্বজনদের।

এদিকে ধ’র্ষণের উদ্দেশ্যেই তাদের অ’জ্ঞান করা হয়েছিল বলে অ’ভিযোগ এলাকাবাসীর। জ’ড়িতদের কঠোর শা’স্তি চান তারা। খবর পেয়ে কোতোয়ালি থানার ধ’র্ষণ প্র’তিরোধ টিমের সদস্য দ্রুত ঘটনাস্থলে এসে আলামত সংগ্রহ এবং নি’র্যাতিতাকে উ’দ্ধার করে নিয়ে যান। ঘটনার পর থেকে জাকারিয়া পলাতক।

মডেল থানার পরিদর্শক ও ধ’র্ষণ প্র’তিরোধ টিমের প্রধান মুশফিকুর রহমান বলেন, আমরা মেয়ের পরনের পোশাক নিয়ে যাচ্ছি। ধ’র্ষণ সং’ক্রান্ত বিষয় আছে কিনা তা পরীক্ষার মাধ্যমে দেখব।

মা মা’রা যাওয়ার পর বাবা দ্বিতীয় বিয়ে করে ঢাকায় চলে গেলে দুই বোনের আশ্রয় হয় নানীর কাছে। চলতি বছর এসএসসি পাস করে নি’র্যাতিতা কিশোরী।

ad

পাঠকের মতামত