344110

জামিন পাননি সম্রাট

অ’স্ত্র ও মা’দক মা’মলায় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ব’হিষ্কৃত সভাপতি ক্যাসিনো সম্রাট খ্যাত ইসমাইল চৌধুরী সম্রাটের জামিন নামঞ্জুর করেছেন আ’দালত। পাশাপাশি অভিযোগ গঠনের শুনানির জন্য আগামী ৩০ নভেম্বর দিন ধার্য করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে ঢাকা মহানগর হাকিম কে এম ইমরুল কায়েস এ আদেশ দেন।

এর আগে সকাল ১০টার দিকে ঢাকা মহানগর দায়রা জজ আদালতে হাজির করা হয় ইসমাইল চৌধুরী সম্রাটকে। শুনানি শেষে আসামিপক্ষের জামিন আবেদন নামঞ্জুর করেন আ’দালত। পাশাপাশি অ’ভিযোগ গঠনের শুনানির দিন ধার্য করেন।

এদিকে, আজ সকালে সম্রাটকে আ’দালতে আনার খবরে ঢাকা মহানগর দায়রা জজ আ’দালত এলাকায় তার অনুসারী ও নেতাকর্মীতে ভরে যায়। তারা সম্রাটের নিঃশর্ত মুক্তির দাবিতে সমাবেশ করেন। এ সময় নেতাকর্মীদের হাতে বিভিন্ন ধরনের প্ল্যাকার্ড দেখা গেছে। সম্রাটের মুক্তির জন্য নেতাকর্মীদের স্লোগান দিতেও শোনা গেছে।

গত বছর ৬ নভেম্বর ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে সম্রাটের বি’রুদ্ধে অ’ভিযোগপত্র জমা দেয় র‌্যাব। একই বছরের ৯ ডিসেম্বর মাদ’ক মা’মলায় সম্রাট ও আরমানের বি’রুদ্ধে চার্জশিট জমা দেন মা’মলার তদন্ত কর্মকর্তা।

এর আগে, ৬ অক্টোবর কুমিল্লা চৌদ্দগ্রামের কুঞ্জুশ্রীপুর গ্রামে আ’ত্মগোপনে থাকা সম্রাটকে গ্রে’প্তার করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

ad

পাঠকের মতামত