343815

কিশোরীকে ধ’র্ষ’ণ ফুফার, ভিডিও ধারণ ফুফুর

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় ফুফুর কাছে দর্জির (টেইলার্স) কাজ শিখতে গিয়েছিল কিশোরী জয়া (ছদ্মনাম)। সেখানে ফুফার দ্বারা ধ’র্ষ’ণের শি’কার হয় সে। আর এ ঘটনার ভিডিও ধারণ করেন কিশোরীর ফুফু নিজেই!

উপজেলার এ ঘটনায় গতকাল শুক্রবার একটি মাম’লা দায়ের করেন ভু’ক্তভো’গীর মা। ফুফু নাজমা বেগম ও ফুফা আজির উদ্দিনকে গ্রে’প্তার করেছে পুলিশ। আজ শনিবার তাদের দুজনকেই আ’দালতে তোলা হলে কা’রাগারে পাঠান বি’চারক।

মা’মলার এজাহার থেকে জানা গেছে, উপজেলার করগাও ইউনিয়নের শ্রীধরপুর গুমগুমিয়া গ্রামে ফুফু নাজমা বেগমের কাছে দর্জির কাজ শিখতে যায় জয়া। গত বুধবার সন্ধ্যায় নাজমার স্বামী আজির উদ্দিন তাকে ধ’র্ষ’ণ করেন। ভাতিজীকে ধ’র্ষ’ণে সহযোগীতার পাশাপাশি পুরো ‘ঘটনা মোবাইলের মাধ্যমে ভিডিও ধারণ করেন নাজমা। জয়ার মা মেয়েকে বাড়ি নিয়ে যেতে আজির উদ্দিনের বাড়িতে যান। সেখানে তাকে ঢুকতে বাধা দেন নাজমা। এ ছাড়া জয়াকেও আ’টকে রাখেন। পরে গ্রামের লোকজন নিয়ে জয়াকে উদ্ধা’র করেন তার মা।

গতকাল শুক্রবার রাতে এ ঘটনায় জয়ার মা বাদি হয়ে নাজমা ও আজির উদ্দিনের বি’রুদ্ধে মা’মলা দায়ের করেন। পরে নবীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) কামাল আহমেদতার ফোর্স নিয়ে রাতেই অ’ভিযান চালিয়ে আসামি স্বামী-স্ত্রীকে গ্রে’প্তার করেন।

এসব তথ্য নিশ্চিত করে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান বলেন, ‘মা’মলার পরিপ্রেক্ষিতে আ’সামিদের গ্রে’প্তার করা হয়েছে। তদন্ত চলছে।’

ad

পাঠকের মতামত