343685

যশোরে ক্রসিংয়ে ট্রেনের ধা’ক্কায় প্রাইভেটকারের ৪ আরোহীর মৃত্যু

যশোর থেকে : যশোরের অভয়নগর উপজেলায় লেভেল ক্রসিংয়ে খুলনাগামী ট্রেনের ধা’ক্কায় প্রাইভেটকারের ৪ আরোহী নিহ’ত হয়েছেন। আহ’ত হয়েছেন আরও ২ যাত্রী। শুক্রবার বিকাল পৌনে ৫টার দিকে উপজেলার নওয়াপাড়া ভাঙ্গাগেট এলাকার লেভেল ক্রসিংয়ে এ দু’র্ঘ’টনা ঘ’টে।

নিহ’তদের মধ্যে প্রাইভেটকারের চালক, পাঁচ বছরের শিশু এবং দুজন যাত্রী রয়েছেন। তাৎ’ক্ষ’ণিকভাবে নিহ’তদের নাম-পরিচয় জানা যায়নি। প্রত্য’ক্ষদ’র্শী ও নওয়াপাড়া রেলওয়ে স্টেশনের মাস্টার মো. মহসীন রেজা জানান, ভৈরব নদের ওপার থেকে একটি প্রাইভেটকার ভৈরব ব্রিজ পার হয়ে যশোর-খুলনা মহাসড়কে উঠছিল।

এ সময় ভাঙ্গাগেট এলাকার রেললাইন পার হওয়ার সময় খুলনাগামী মহানন্দা এক্সপ্রেসের সামনে পড়লে মুহূর্তের মধ্যেই প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে ২০০ ফুট দূরে গিয়ে ছি’টকে পড়ে। এ সময় প্রাইভেটকারে থাকা ৬ জনের মধ্যে প্রাইভেটকারের চালকসহ ২ জন ঘ’টনাস্থলেই নিহ’ত হন এবং পাঁচ বছরের একটি শিশু অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মা’রা যায়। অপর একজন খুলনা হাসপাতালে নেয়ার পথে মারা যান।

দু’র্ঘটনায় আহ’ত অপর দুজনকে আ’শ’ঙ্কাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। খবর পেয়ে থানা ও রেলওয়ে পুলিশ এবং নওয়াপাড়া ফায়ার সার্ভিস কর্মীরা ঘ’টনাস্থলে গিয়ে নিহ’ত ও আহ’তদের উদ্ধার করে। দুর্ঘটনার পর প্রায় এক ঘণ্টা ট্রেন চলাচল ব’ন্ধ হয়ে পড়ে। অভয়নগর থানার ওসি মো. তাজুল ইসলাম জানান, হ’তাহ’তদের পরিচয় এখনও পর্যন্ত পাওয়া যায়নি। তবে হ’তাহ’তরা নড়াইল জেলা বা রূপগঞ্জ এলাকার বাসিন্দা বলে ধা’রণা করা হচ্ছে।

ad

পাঠকের মতামত