343558

অজু করতে গিয়ে ধ’র্ষ’ণের পর প্রা’ণটাই গেল মাদ্রাসাছাত্রীর

ফজর নামাজের জন্য অজু করতে বাইরে গিয়ে নিখোঁজ হয় কিশোরী। সূর্যের আলো উঠতেই সেই কিশোরীর লা’শ পাওয়া যায় তার বাড়ির পাশের ডোবায়।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সকালে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার গোপালদী পৌরসভার রামচন্দ্রদী এলাকা থেকে কিশোরীর লা’শ উ’দ্ধার করে পুলিশ।

নি’হত কিশোরী রামচন্দ্রদী এলাকার মাটিকাটার শ্রমিক আফতাব উদ্দিন ওরফে আকতার হোসেনের মেয়ে তানজিনা আক্তার (১৫)। সে স্থানীয় একটি কওমি মাদ্রাসার ছাত্রী। পরিবারের দাবি, ওই কিশোরীকে ধ’র্ষ’ণের পর হ’ত্যা করেছে অজ্ঞা’ত দু’র্বৃত্তরা।

নি’হতের বাবা আকতার হোসেন বলেন, বৃহস্পতিবার (১৫ অক্টোবর) ভোরে ফজর নামাজ পড়তে আমরা সবাই ঘুম থেকে উঠি। একই সময় আমার মেয়েও নামাজ পড়তে উঠে ওজু করতে বাইরে যায়। আমরা নামাজের পর মেয়েকে না দেখে খুঁজতে থাকি। এরপর সকালে বাড়ির পাশে একটি গর্তে তানজিনার লা’শ দেখতে পাই।

আড়াইহাজার থানার গোপালদী তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর আজহার পরিবারের বরাত দিয়ে জানান, তানজিনা আক্তার একটি মাদ্রাসার শিক্ষার্থী। ভোরে কে বা কারা তানজিনাকে ধ’র্ষ’ণের পর শ্বা’সরো’ধে হ’ত্যা করে তাদের বাড়ির পাশে একটি গর্তে লা’শটি ফেলে দিয়ে যায়। পরে খবর পেয়ে পুলিশ লা’শ উ’দ্ধার করে ময়না তদন্তের জন্য সদরের ১০০ শ’য্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের ম’র্গে পাঠায়।

আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, পরিবারের সদস্যরা বলছেন, ফজর নামাজ পড়তে উঠে অজু করতে গিয়ে নিখোঁজ হয় কিশোরী। তখন খোঁজাখুঁজি করে না পেয়ে সকালে বাড়ির পাশের একটি গ’র্তে গ’লায় ওড়’না পেঁ’চানো অবস্থায় লা’শটি পড়ে থাকতে দেখেন।

ওসি নজরুল ইসলাম বলেন, বিষয়টি আমরা খতিয়ে দেখছি। এখন পর্যন্ত আমরা শ্বা’সরো’ধে হ’ত্যা বলে ধারণা করছি। তবে লা’শে’র ম’য়নাতদন্তের রিপোর্টের পর হ’ত্যার আসল কারণ জানা যাবে। এ ঘটনায় জ’ড়িতদের শ’নাক্ত করে গ্রে’ফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

ad

পাঠকের মতামত