343210

প্রবল বৃষ্টিতে ইশরাকের ধ’র্ষ’ণবি’রোধী মি’ছিল (ভিডিও)

সারাদেশে চলমান ধ’র্ষ’ণ নারী ও শিশু নি’র্যাতনের প্র’তিবাদে প্রবল বৃষ্টির মধ্যেই বি’ক্ষোভ করেছেন বিএনপি নেতা ইশরাক হোসেন ও দলটির অঙ্গসংগঠনের নেতারা। সোমবার (১২ অক্টোবর) দুপুর ১২টার দিকে জাতীয় প্রেস ক্লাবের সামনে রাস্তা অ’বরোধ করে বি’ক্ষোভ করেন তারা। পরে সেখান থেকে মি’ছিল নিয়ে কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে গিয়ে সংক্ষিপ্ত সমা’বেশের মাধ্যমে কর্মসূচি শেষ করেন।

স’মাবেশে ইশরাক হোসেন বলেন, আমার বাবা একজন রণাঙ্গনের বীর মুক্তিযু’দ্ধা ছিলেন। আমিও একজন গেরিলা মুক্তিযো’দ্ধার মতো বাঁচ’তে চাই। আমরা আর কোনো অন্যায় বরদাসত করব না। এই হায়েনা সরকারকে আমাদের সরাতে হবে। দেশে শান্তি প্রতিষ্ঠা করতে হবে। তাই আসুন আমরা সবাই ঐক্যবদ্ধ হই। ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে এই ফ্যাসিস্ট সরকারকে সরিয়ে দেশ একটি গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠা করি।

বি’ক্ষোভ মি’ছিলে মুক্তিযো’দ্ধা দলের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাতসহ বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে সোমবার সকাল ১০টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধন ও বিক্ষোভ এর আয়োজন করে বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযো’দ্ধা দল। কিন্তু সকাল থেকে বৃষ্টি থাকায় কর্মসূচি তাড়াতাড়ি শেষ করে দেওয়া হয়। মানববন্ধনে অংশ নেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, মুক্তিযো’দ্ধা দলের সাধারণ সম্পাদক সাদেক খান, বিএনপি নেতা ইরফান ইবনে আমান, শাকিব প্রমূখ।

ad

পাঠকের মতামত