343076

নারীর পোশাক নিয়ে সেই বক্তব্য সরিয়ে নিলেন অনন্ত জলিল

বিনোদন প্রতিবেদকঃ ঢাকাই সিনেমার আ’লোচিত নায়ক অনন্ত জলিল। তিনি একাধারে প্রযোজক ও পরিচালকও। এই ব্যবসায়ী অভিনেতা নানা রকম সামাজিক কার্যক্রমে অংশ নিয়ে অনেক প্রশংসিত হয়েছেন। প্রায় সময় নানা মন্তব্য করে আ’লোচনারও জন্ম দেন। এবার তিনি সবার আগ্রহের কেন্দ্রবিন্দুতে রয়েছে ধ’র্ষ’ণ নিয়ে চলমান প্র’তিবাদ-আ’ন্দোলন নিয়ে মুখ খুলে।

সা’মাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। সেখানে ধ’র্ষ’কদের বি’রু’দ্ধে ক’ঠোর শা’স্তির দাবি করেছেন। সেই সঙ্গে দেশের নারীদের পোশাককেও ধ’র্ষ’ণের জন্য কা’ঠগড়ায় তুলেছেন। তার মতে, শা’লীন পোশাক পরা নারী কখনোই ধ’র্ষ’ণের শি’কার হয় না। পোশাক ভালো না হলে তার শ’রীর-ফি’গার দেখে বাজে স্বভাবের লোকজন ধ’র্ষ’ণের উ’সকানি পায়।

সেই বক্তব্যের জন্য আজ দারুণভাবে স’মালোচিত হন তিনি। তার ভিডিও শেয়ার করে অনেকেই প্র’তিবাদ জানান। একজন অভিনেতার কাছ থেকে এমন মন্তব্য হ’তাশাজনক বলে দাবি করেন তারা।

অবশেষে সেই প্র’তিবাদ ও স’মালোচনার মুখে নিজের ভিডিওতে সং’শোধন এনেছেন অনন্ত জলিল। প্রথমে পোস্ট করা ভিডিওতে নারীর পোশাক সংক্রান্ত সব মন্তব্য মুছে দিয়েছেন। সেটি সম্পাদনা করেছেন। ৬ মিনিটের ভিডিও এখন ৩ মিনিটের। এটিও নতুন করে পোস্ট দিয়েছেন তিনি। নতুন ভিডিওতে অনন্ত’র প্রশংসাই করছেন সবাই।

নারীর পোশাক নিয়ে কিছু ভুল মন্তব্য করলেও এই অভিনেতার মূল লক্ষ যে ধ’র্ষ’ণ ও ধ’র্ষ’কের বি’রুদ্ধে তাতে কোনো স’ন্দেহ নেই।

দেখুন নতুন ভিডিওটি :

ad

পাঠকের মতামত