342566

নিজ মেয়েকে ঘরে আ’টকে রেখে ‘সাধক’ বাবার ধ’র্ষ’ণ

দীর্ঘদিন ধরেই ১৬ বছর বয়সী মেয়েকে ঘরে আ’টকে রেখে ধ’র্ষ’ণের অ’ভিযোগে শরীফুল ইসলাম নামে কথিত এক সাধককে গ্রে’ফতার করেছে পুলিশের অপ’রাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

সিআইডি জানায়, কথিত এই সাধক নিজ মেয়েকে নাটোরের বড়াই গ্রামে নিজ বাড়িতে নিয়ে আ’টকে রেখে গত ২ মাস ধরে ভ’য়ভী’তি দেখিয়ে একাধিকবার ধ”র্ষ’ণ করছিলেন।

এ বিষয়ে বুধবার (৭ অক্টোবর) রাজধানীর মালিবাগে সিআইডির কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলন করেন সংস্থার ডিআইজি শেখ নাজমুল আলম।

তিনি বলেন, মঙ্গলবার (৬ অক্টোবর) রাতে মানিকগঞ্জের হরিরামপুর থানাধীন বসন্তপুর বাগডাংগী নামের দুর্গম এলাকার পদ্মার চর এলাকায় অ’ভিযান চালিয়ে তাকে গ্রে’ফতার করা হয়।

নাজমুল আলম বলেন, ‘কথিত সাধক শরীফুল সন্ন্যাসীর বেশ ধারণ করলে ২ বছর আগে তার স্ত্রী তাকে ছেড়ে চলে যায়। এ সময় তার মেয়ে নাটোর দীঘাপাতিয়া পূর্ব হাগুরিয়া গ্রামে নানার বাড়িতে চলে যায়। গত ঈদুল আজহার ৬ দিন আগে শরীফুল বিভিন্ন কৌ’শলে মেয়েকে নাটোর বড়াইগ্রামে তার বাড়িতে নিয়ে আসেন। বাড়িতে আনার পর সে মেয়েটির ওপর শারী’রিক ও মা’নসিক নি’র্যাতন শুরু করেন। একপর্যায়ে মেয়েকে ভ’য়ভী’তি দেখিয়ে ও আ’টক রেখে জো’রপূ’র্বক ধর্ষ’ণ করেন।’

ডিআইজি নাজমুল বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রে’ফতারকৃত আ’সামি শরীফুল মেয়েকে নিয়মিত ধ’র্ষ’ণের কথা স্বীকার করেছেন। এ সময় বাড়িতে কোনো লোকজন এলে মেয়েটির সঙ্গে কাউকে দেখা বা কথা বলতে দেয়া হতো না। এক পর্যায়ে মেয়েটি তার নানির সঙ্গে যোগাযোগ করতে সমর্থ হয় এবং মা ও নানি মিলে মেয়েটিকে উ’দ্ধার করে নাটোরের বড়াইগ্রাম থানায় একটি মা’মলা দায়ের করেন।’

মা’মলা দায়েরের পর অ’ভিযুক্ত আ’ত্মগোপন করেন। অবশেষে সিআইডির একটি চৌকস দল মানিকগঞ্জ জেলা সিআইডির সহায়তায় তাকে গ্রে’ফতার করে। শরীফুলের বি’রুদ্ধে একই থানায় ২০১৫ সালের ২৪ আগস্ট তারিখে মা’দকদ্রব্য নিয়ন্ত্রণ আ’ইনের মা’মলা রয়েছে।

গ্রে’ফতারকৃত আ’সামি শরীফুলকে নাটোর জেলা পুলিশের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে জানান ডিআইজি নাজমুল। সূত্রঃ জাগো নিউজ

ad

পাঠকের মতামত