338540

ইউএনও’র ওপর হা’মলা : প্রধান আ’সামি হাসপাতালে ভর্তি

দিনাজপুরের ঘোড়াঘাটে উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম ও তার বাবার ওপর হা’মলা করে গু’রুতর জ’খম করার ঘটনায় আ’টক দুই আ’সামিকে ৫ দিনের রি’মান্ড চেয়ে দিনাজপুর আদালতে পাঠানো হয়েছে। শনিবার সকাল ১০টায় তাদের দিনাজপুর আদালতে পাঠানো হয়।

এর আগে গত রাতে ঘোড়াঘাট থানা পুলিশের কাছে আ’সামিদের হস্তান্তর করেছে র‌্যাব। তবে প্রধান আ’সামি আসাদুল হককে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

ঘোড়াঘাট থানা সূত্রে জানা যায়, শুক্রবার দিবাগত রাত ১টা ৪০ মিনিটে র‌্যাব-১৩ এর ডিএডি বাবুল খানের নেতৃত্বে মা’মলার দ্বিতীয় আ’সামি উপজেলার চকবামুনিয়া বিশ্বনাথপুর গ্রামের মৃ’ত ফারাজ উদ্দিনের ছেলে রংমিস্ত্রি নবিরুল ইসলাম (৩৫) ও একই এলাকার খোকা চন্দ্রের ছেলে সান্টু চন্দ্র দাসকে (২৮) ঘোড়াঘাট থানায় হস্তান্তর করা হয়। পরে আজ শনিবার সকাল ১০টায় আ’সামি দু’জনকে রি’মান্ড চেয়ে দিনাজপুরে আদালতে পাঠানো হয়েছে।

অপরদিকে মা’মলার প্রধান আ’সামি উপজেলার সাগরপুর গ্রামের আমজাদ হোসেনের ছেলে আসাদুল ইসলাম (৩৫) অসুস্থ থাকায় তাকে রংপুর মেডিকেলে ভর্তি করা হয়েছে বলে জানায় ঘোড়াঘাট থানা পুলিশ।

গত ২ সেপ্টেম্বর রাতে ইউএনও ওয়াহিদা খানমের সরকারি বাসভবনে প্রবেশের পর হা’তুরিপে’টা ও ধা’রালো অ’স্ত্র দিয়ে কু’পিয়ে তাকে ও তার বাবাকে মা’রাত্মক জখ’ম করে আ’সামিরা। সূত্রঃ নয়া দিগন্ত

ad

পাঠকের মতামত