338453

স্বামী নয়, শিক্ষিকার সন্তানের বাবা ছাত্র!

ছাত্রকে বি’বস্ত্র ছবি পাঠানোর অভিযোগ উঠেছে ইংল্যান্ডের এক নারী শিক্ষিকার বি’রুদ্ধে। অভিযোগ উঠেছে ক্লাসরুমে ওই ছাত্রের সঙ্গে বি’শেষ মু’হূর্তেও জ’ড়াতে চেয়েছেন তিনি। ইংল্যান্ডের বাকিংহামশায়ারের একটি আদালতে এ ব্যাপারে শুনানি শুরু হয়েছে।

শুনানিতে ছাত্রটি জানায়, শিক্ষিকার এ ধরনের ছবি দেখে সে বি’ব্রত হয়েছে। আরেক ছাত্র বলেছে, সে মনে করেছে ভুল করে এ ধরনের ছবি চলে এসেছে। কিন্তু পরে শিক্ষিকার চাপে শা’রীরিক সম্পর্ক স্থাপন করতে বাধ্য করা হয় তাকে।

শুনানিতে ওই শিক্ষিকা জানান, তিনি গ’র্ভবতী। আর সেই সন্তানের বাবা ১৫ বছরের এই কিশোর। এ ব্যাপারে ওই ছাত্র আদালতে জানিয়েছে, শা’রীরিক সম্পর্কের সময় তিনি আমাকে বলেছেন, তার প্রেমিকের সঙ্গে এ ধরনের সম্পর্ক হয়। আর এজন্য তিনি পিল খাচ্ছেন। সে কারণে জন্ম নিয়ন্ত্রণ পদ্ধতির দরকার নেই। ২০১৮ সালের অক্টোবরে প্রথম সাক্ষাতে তারা বিভিন্ন বিষয়ে আলাপ করেছেন। তবে দ্বিতীয়বারের দেখায় শা’রীরিক সম্পর্কে জড়ান।

কিশোরের সহপাঠী জানায়, প্রথমে আমি বিষয়টি বিশ্বাস করিনি। কিন্তু পরে ম্যাসেজ ও ভিডিও দেখে বিশ্বাস করি। উনি আমার বন্ধুকে বলেছেন, তিনি পিল খাচ্ছেন। সে কারণে অন্য পদ্ধতির দরকার নেই।

সূত্র: ডেইলি মিরর

ad

পাঠকের মতামত