338439

একটি লাল শার্ট মোড় ঘুরিয়েছে ওয়াহিদার ওপর হা’মলার তদন্তে

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমকে হ’ত্যা প্র’চেষ্টা ঘ’টনার মোড় ঘুরিয়েছে একটি লাল শার্ট। ওই শার্টের সূত্র ধরে র‌্যাব-১৩ (রংপুর) মা’মলার মূল আ’সামি আসাদুলকে গ্রে’ফতার করে। তার স্বী’কারোক্তি অনুযায়ী অপর ২ জনকে গ্রে’ফতার করে র‌্যাব।

শুক্রবার রাতে র‌্যাব-১৩ রংপুর অধিনায়ক রেজা আহমেদ ফেরদৌস তার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য নিশ্চিত করে বলেন, যদিও আ’সামিরা চু’রির ঘটনা বলছে; তবে র‌্যা’ব তার বাইরেও কোনো ঘটনা আছে কিনা- তা তদন্ত করছে।

র‌্যা’ব অধিনায়ক ১২ মিনিটের প্রেস ব্রিফিংয়ে বলেন, র‌্যাব সিসিটিভির ফুটেজ সংগ্রহ করে ঘ’টনার সঙ্গে জ’ড়িতদের একজনের গায়ে লাল শার্ট দেখতে পায়। ওই শার্টের সন্ধানে আসাদুলকে গ্রে’ফতার করলে সে ওই শার্ট তার নিজের বলে স্বীকার করে। ফলে ওই ঘ’টনার তদন্তের মোড় ভিন্ন দিকে ঘুরে যায়।

পরে আসাদুল ঘ’টনার সঙ্গে নিজের জ’ড়িত থাকার কথা স্বীকার করে তার সহযোগীদের নাম বললে র‌্যা’ব তাদের গ্রে’ফতার করে। একটি সূত্র জানায়, হা’তুড়ি আসাদুল সংগ্রহ করেছে। তবে ওই হা’তুড়ির উৎস সম্পর্কে র‌্যা’ব কিছু জানাতে চায়নি। মা’মলার তদন্তের স্বার্থে তারা কিছু তথ্য গো’পন রাখছে বলে জানান।
সূত্রঃ যুগান্তর

ad

পাঠকের মতামত