330165

শিশুটিকে কু’পিয়ে মে’রেই ফেলল তারা

নিউজ ডেস্ক।। কিশোরগঞ্জের হোসেনপুরে জমি নিয়ে বি’রোধের জের ধরে আনিকা নামে এক শিশুকে কু’পিয়ে হ’ত্যা করা হয়েছে। এ সময় গু’রুতর আ’হত হয়েছে মিথি নামে আরেক শিশু।

রোববার (৫ জুলাই) সকালে উপজেলার শাহেদল ইউনিয়নের গলাচিপা গ্রামে এ নৃ’শংস ঘটনা ঘটে। এ ঘটনায় এক জনকে আ’টক করেছে পুলিশ।

জানা যায়, সকালে ঘুম থেকে উঠে বাড়ির পাশে খেলা করছিল নানা বাড়িতে বেড়াতে আসা ৬ বছরের শিশু আনিকা। কিন্তু কে জানতো, কিছুক্ষণ পরই বড়দের নৃ’শংসতা’র শি’কার হয়ে লা’শ হতে হবে তাকে! ফুলের মতো নি’ষ্পাপ প্রিয় সন্তানকে হারিয়ে বুকফাটা আ’র্তনাদ করছেন আনিকার বাবা-মাসহ স্বজনরা।

নিহত আনিকা স্থানীয় একটি উপ-আনুষ্ঠানিক প্রাথমিক বিদ্যালয়ের প্লে গ্রুপের ছাত্রী ছিলেন।

পুলিশ জানায়, হোসেনপুর উপজেলার শাহেদল গলাচিপা গ্রামের আবু সাইদের ছেলে সিরাজ মিয়ার সাথে একই গ্রামের নূর ইসলামের বি’রোধ ছিলো ও ওসমানের জমি নিয়ে বি’রোধ ছিল। রোববার সকাল ১০টার দিকে বিষয়টি নি’ষ্পত্তির জন্য গলাচিপা বাজারে সামাজিক শালিস বাসার কথা ছিল।

সকাল ৮টার দিকে নানাবাড়িতে বেড়াতে আসা পার্শ্ববর্তী বীরপাইকশা গ্রামের আলমগীর হোসেনের মেয়ে নূরিয়া নাজাত আনিকা নানা ওসমানের বাড়ির সামনে খেলা করছিল। পাশের বাড়ির এক শিশুর সাথে আনিকার কথা কাটাকাটি হয়। এ সময় সিরাজ মিয়া একটি ধারালো দা নিয়ে শিশু আনিকা ও ওসমানের ৮ বছরের শিশু মিথিকে কু’পিয়ে গু’রুতর আ’হত করে।

আশংকাজনক অবস্থায় তাদের উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেয়া হলে আনিকাকে মৃ’ত ঘোষণা করে চিকিৎসক। আ’হত মিথিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

খবর পেয়ে হোসেনপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সোনাহর আলীসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে যান। জমির বিরোধ নিয়ে শিশুটিকে নি’র্মমভাবে হ’ত্যা করা হয়েছে বলে জানালেন হোসেনপুর থানার ওসি শেখ মোহাম্মদ মোস্তাফিজুর রহমান।

এ ঘটনায় মা’মলা দা’য়েরের প্রস্তুতি চলছে। নি’হতের মৃ’তদেহ ম’য়নাত’দন্তের জন্য হাসপাতাল ম’র্গে পাঠানো হয়েছে।  উৎস: সময়নিউজ।

ad

পাঠকের মতামত