325033

বন্ধুদের নিয়ে প্রেমিকাকে গ’ণধ’র্ষণ!

নিউজ ডেস্ক।। সিলেটের বিশ্বনাথ উপজেলায় ঈদুল ফিতরের রাতে এক কিশোরীকে গ’ণধর্ষ’ণের অ’ভিযোগ উঠেছে মিজান (২০) নামের এক তরুণ ও তার দুই বন্ধুর বি’রু’দ্ধে। এ ঘটনায় গতকাল সোমবার বিশ্বনাথ থানায় একটি মা’ম’লা দায়ের করেছেন ভুক্তভোগীর বাবা।

বিশ্বনাথের লামাকাজি ইউনিয়নের মাহবাতপুর এলাকায় এ ঘটনা ঘটে। উপজেলার বশিরপুর গ্রামের বাসিন্দা মিজানসহ মা’মলা’র আ’সা’মি হলেন, একই গ্রামের ইমন আহমদ জসিম (২১) ও আফিজ (২০)।

ভুক্তভোগীর বাবা মামলার এজাহারে উল্লেখ করেছেন, সম্প্রতি তার মেয়ের সঙ্গে মিজানের পরিচয় হয়। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রতিদিনই মোবাইল ফোনে কথা বলতো তারা। ঘটনার দিন (২৫ মে) রাত ১২টায় কিশোরীকে ঘরের বাইরে দেখা করতে বলে মিজান। কথামতো সেখানে গেলে মিজান, জসিম ও আফিজ মেয়েটিকে মুখ চেপে ধরে স্থানীয় সরকারি পুকুর পাড়ে নিয়ে যায়। সেখানে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে রাতভর ধ’র্ষ’ণ করে। ভোরের দিকে অজ্ঞান অবস্থায় মেয়েটিকে সেখানে রেখে পালিয়ে যায় তারা।

বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম মুসা মা’মলা’য় বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ‘মা’ম’লা আমলে নেওয়া হয়েছে। এটি ত’দন্ত করবে জেলা গো’য়েন্দা পুলিশ (ডিবি)।’

ওসি আরও বলেন, ‘গত ২৬ মে ভোরে ভুক্তভোগীকে অচেতন অবস্থায় উ’দ্ধা’র করা হয়। পরে তাকে সিলেট ওসমানী হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করান তার বাবা। ঘটনাটি জানাজানি হয়েছিল। সে সময় মেয়ের বাবার সঙ্গে এলাকার কথিত মোড়লরা বিষয়টি মী’মাং’সার চেষ্টা করেন। ভুক্তভোগীর পরিবারকে চাপ প্রয়োগেরও অ’ভিযো’গ রয়েছে। সামগ্রিক বিষয় সামনে নিয়েই তদন্ত হবে।’

ad

পাঠকের মতামত