324823

১২ মা’মলার শীর্ষ স’ন্ত্রাসীর পা কেটে নেওয়ায় এলাকায় স্বস্তি

নিউজ ডেস্ক।। নাটোরের গুরুদাসপুর উপজেলায় হ’ত্যা, মা’দক, ছিনতাইসহ ১২ মা’মলার আসামি মিঠু মন্ডল (২৭) ওরফে মিঠু কানার বাম পা কেটে নিয়েছে তার ফুপাত ভাই বাবু মন্ডল। এদিকে, পা কেটে ফেলার ঘটনায় স্বস্তি প্রকাশ করেছে এলাকাবাসী।

গতকাল শনিবার রাত ৯টার দিকে উপজেলার খুবজীপুর উত্তরপাড়া মিঠুর বাড়ির অদূরেই এ ঘটনা ঘটে। এ ঘটনায় মিঠুর বাবা সাইদুল মন্ডল ওই রাতেই বাদী হয়ে বাবু মন্ডলসহ ছয়জনের বি’রুদ্ধে মা’মলা দায়ের করেছেন।

বিষয়টি নিশ্চিত করে পুলিশ জানায়, শী’র্ষ স’ন্ত্রাসী মিঠুকে গু’রুতর অবস্থায় প্রথমে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ও পরে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়া হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, স’ন্ত্রাসী মিঠু কানার সঙ্গে ফুফাত ভাই বাবু মন্ডলের পারিবারিক বিরোধ চলে আসছিল। এ ঘটনার জে’র ধরে গতকাল শনিবার রাতে খুবজীপুর বাজারে যাওয়ার পথে বাবু মন্ডল ও তার সহযোগীরা মিঠু মন্ডলের ওপর হা’মলা চালায়। এক পর্যায়ে ধারালো অ’স্ত্র দিয়ে মিঠু মন্ডলের বাম পা কে’টে বিচ্ছিন্ন করে দেয় বাবু মন্ডল ও তার সহেযাগী রকি, শফি ও আরিফ। এ সময় মিঠু মন্ডলের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে হাম’লাকারীরা পালিয়ে যায়। অ’ভিযুক্ত বাবু মন্ডল যোগেন্দ্রনগর গ্রামের জালাল মন্ডলের ছেলে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাহারুল ইসলাম বলেন, ‘ঘটনার পর থেকে বাবু মন্ডল ও তার সহযোগীরা প’লাতক রয়েছে। আহত মিঠু একজন স’ন্ত্রাসী ও ছি’নতাইকা’রী। তার বি’রুদ্ধে ১২টি মা’মলা রয়েছে। মা’মলার পরিপ্রেক্ষিতে হা’মলাকারী’দের বিরুদ্ধে আ’ইন’গত ব্যবস্থা নেওয়া হচ্ছে।’ আমাদের সময়।

ad

পাঠকের মতামত