324832

চাচীর সাথে ১৪ বছরের প’রকী’য়া সম্পর্ক, অতপর…

নিউজ ডেস্ক।। কুমিল্লার নাঙ্গলকোটে চাচীর সঙ্গে প’রকী’য়া প্রেমে জড়িয়ে পড়েন ভাতিজা জিয়াউর রহমান (৩০)। চাচা বিষয়টি টের পেলে শুরু হয় অ’শান্তি।

অবশেষে যে চাচীর সঙ্গে প’রকী’য়া ছিল তিনিই জিয়াউর রহমানকে খু’ন করে সেপটিক ট্যাংকে লুকিয়ে রাখেন। পরে চাচী মুরশিদাকে (৩৫) গ্রে’প্তা’র করে পুলিশ।

উপজেলার আদ্রা উত্তর ইউপির দক্ষিণ শাকতলী গ্রামে ঘটেছে এ ঘটনা। ঘটনার পর থেকে নি’হতে’র চাচা বাহরাইন প্রবাসী বাছির উদ্দিন প’লাত’ক রয়েছেন।

গত বুধবার রাতে জিয়াউর রহমান নিখোঁজ হন। এ ঘটনায় শুক্রবার নাঙ্গলকোট থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন নি’হতে’র বাবা হুমায়ুন কবির। এরপরের দিন গতকাল শনিবার রাতে চাচা বাছির উদ্দিনের বাড়ির সেপটিক ট্যাংক থেকে জিয়াউর রহমানের লা’শ উদ্ধার করে পুলিশ।

নি’হতে’র পিতা হুমায়ুন কবির অভিযোগ করেন, তার ছোট ভাই বাছির উদ্দিন ও তার স্ত্রী মুরশিদা তার ছেলেকে খু’ন করে। তার অ’ভিযো’গ, তার ছেলে মুরশিদার কাছে পাঁচ লাখ টাকা পেতেন, এই টাকার জন্যই তার ছেলেকে হ’ত্যা করা হয়েছে।

মা’মলা’র ত’দন্ত কর্মকর্তা নাঙ্গলকোট থানার পুলিশ উপ-পরিদর্শক (এসআই) ওবায়েদুল হক বলেন, ‘নি’হতে’র লা’শ উদ্ধার করে ম’য়নাতদ’ন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে নি’হ’তের চাচী মুরশিদা হত্যার কথা স্বীকার করেছেন। দীর্ঘ ১৪ বছর ওই নারীর সঙ্গে জিয়াউর রহমানের প’রকী’য়া প্রেম চলছিল। এতে অতিষ্ঠ হয়ে তাকে শ্বা’সরোধ হ’ত্যা করে বলে দাবি করেছেন মুরশিদা।’

তিনি জানান, নি’হ’তের পরিবার মা’ম’লা দা’য়ের করেছেন। ম’য়নাতদ’ন্তের রিপোর্ট আসার পর হ’ত্যা’র কারণ জানা যাবে। উৎস: আমাদের সময়।

ad

পাঠকের মতামত