324694

যুবকদের ফাঁ’দে ফেলে অভিনব কায়দায় টাকা হাতাতো মা-মেয়ে

নিউজ ডেস্ক।। বিয়ের প্র’লোভন দেখিয়ে প্র’তারণার অভিযোগে মুন্নী আক্তার (১৮) নামে এক তরুণী ও তার মা পরি ভানুকে (৪০) আ’টক করেছে র‌্যাব-৮।

শুক্রবার রাত সাড়ে ১১টায় ঝালকাঠি জেলার রাজাপুর শহরের বাইপাস মোড় থেকে তাদের আ’টক করা হয়। আ’টক মা ও মেয়ে রাজাপুর উপজেলা শহরের আফিসার্স ক্লাব এলাকার বাসিন্দা।

শনিবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-৮ জানায়, নিজেকে অবিবাহিতা দাবি করে যুবকদের ফাঁ’দে ফেলে অর্থ হা’তিয়ে নেয়ার অ’ভিযোগ রয়েছে মুন্নী আক্তারের বি’রুদ্ধে। এই কাজে তাকে সহযোগীতা করে তার মা পরি ভানু। সম্প্রতি বরিশাল নগরীর এক যুবকের সঙ্গে পরিচয়ের সূত্র ধরে তাকে বিয়ের প্র’লোভন দেখিয়ে ১০ দিনের মধ্যে ৫০ হাজার টাকা হাতিয়ে নেয় মুন্নী ও তার মা। প্র’তারিত যুবকের অ’ভিযোগে’র ভিত্তিতে মা ও মেয়েকে আ’টক করে র‌্যাব।

র‌্যাব জানায়, গত ১৭ মে মুন্নী বরিশাল নগরীর সাগরদী বাজারে একটি কনফেকশনারীর দোকানে এসে নিজেকে গরীব-অসহায় দাবি করে বাবার চিকিৎসার জন্য অর্থ সাহায্য চায়। সে কনফেকশনারীর মালিক মাসুদ হোসেনের সঙ্গে মোবাইল নম্বর আদান-প্রদান করে। পরবর্তীতে মাসুদকে প্র’লো’ভন দেখিয়ে তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে মুন্নী।

এক পর্যায়ে মুন্নীর মা পরি ভানু তার মেয়েকে দ্রুত বিয়ে করার জন্য মাসুদের ওপর চাপ সৃষ্টি করে। পরি ভানুর পরামর্শে গত ২৭ মে ৫০ হাজার টাকা নিয়ে মাসুদ একা মুন্নীকে বিয়ে করতে রাজাপুরে যান। সেখানে পৌঁছার পর পরি ভানু কৌশলে মাসুদের কাছ থেকে ৫০ হাজার টাকা হাতিয়ে নিয়ে পালিয়ে যায়।

ad

পাঠকের মতামত