323223

ট্রাফিক সার্জনের ক্ষো’ভে চোখ হা’রাতে বসেছে কিশোর রিকশাচালক

নিউজ ডেস্ক।।  নোয়াখালীতে ট্রাফিক সার্জনের পি’টুনি’তে এক কিশোর অটোরিকশাচালক মা’রাত্ম আ’হত হয়েছে।

সার্জনের লা’ঠির আ’ঘাতে অল্পের জন্য তার চোখ বে’চে গেলেও এখনো ঝুঁ’কি’মুক্ত নয়। তাকে জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

নোয়াখালী জেলা সদরের ট্রাফিক বিভাগের সার্জন দেলোয়ার হোসেন কিশোর অটোচালককে পে’টান’র ঘটনায় অ’ভিযুক্ত। মঙ্গলবার সকাল ১১ টায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, সদর উপজেলার কোশাখালী ইউনিয়নের জামাল উদ্দিনের ছেলে আরমান (১৬) মাইজদী জেল খানা রোডে অটো রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করে। সকালে সদরের ট্রাফিক সার্জন দেলোয়ার হোসেনের মোটরসাইকেলের পাশে রিকশা থামিলে দাঁড়িয়েছিল আরমান। এ সময় পেছন থেকে অ’জ্ঞা’ত একটি অটোরিকশা সার্জনের মোটরসাইকেলে ধাক্কা দিয়ে চলে যায়।

কিন্তু সার্জন দেলোয়ার আরমানকে রাস্তায় ফেলে এ’লোপা’তাড়ি পি’টি’য়ে গু’রুত’র আ’হত করে। গু’রুত’র আ’হ’ত অবস্থায় তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

সার্জনের এমন নির্দয় আ’চর’ণে তার চোখে বড় ধরনের ক্ষ’তি হয়েছে। ডাক্তার বলছে, তার চোখ ঝুঁ’কিমু’ক্ত নয়। চোখের পাশে যে আ’ঘা’ত লেগেছে তার প্রভাব চোখে পড়ার সম্ভাবনা রয়েছে।

এদিকে ভিকটিম বিষয়টি নোয়াখালী পৌর মেয়র শহীদ উল্যাহ খানঁ সোহেলকে অবহিত করেন।

এ ব্যাপারে নোয়াখালী জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন বলেন, লিখিত অ’ভিযো’গ দিলে অ’ভিযু’ক্ত সার্জনের বি’রু’দ্ধে ত’দন্ত করে আ’ইনগ’ত ব্যবস্থা নেয়া হবে। উৎস: নয়াদিগন্ত।

ad

পাঠকের মতামত