322365

বন্ধুর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে স্ত্রী! প্রতিশো’ধ নিতে বন্ধুর মাকে খু’ন স্বামীর

আন্তর্জাতিক ডেস্ক : বন্ধুর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছে স্ত্রী! এই সন্দে’হের ব’শেই বন্ধুর মাকে খু’নের অভিযো’গ উঠল এক যুবকের বি’রু’দ্ধে। মা’রধ’র করে বন্ধুকেও। চা’ঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পশ্চিমবঙ্গের বনগাঁর পেট্রাপোল এলাকায়। ইতিমধ্যেই ঘ’টনায় জড়িত সন্দে’হে ২ জনকে আ’টক করেছে পুলিশ। বে’পা’ত্তা মূল অভি’যুক্ত।

বনগাঁর পেট্রাপোল থানার ভবানীপুরের বাসিন্দা বিপ্লব বাইন। দীর্ঘদিন ধ’রেই স্ত্রীর সঙ্গে ওই এলাকাতেই বাস যুবকের। জানা গিয়েছে, সঞ্জীব নামে বিপ্লবের এক বন্ধু প্রায়ই তার বাড়িতে আসতেন। এতেই অভি’যুক্তের মনে সন্দে’হ তৈরি হয় যে, তার স্ত্রীর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছে ওই যুবক। এ নিয়ে একাধিকবার স্ত্রীর সঙ্গে অশান্তিও করে বিপ্লব। মা’রধ’রও করে।

বা’ধ্য হয়ে আলাদা থাকতে শুরু করেন তার স্ত্রী। জানা গিয়েছে, সেই ক্ষো’ভের ব’শেই বৃহস্পতিবার সকালে বন্ধুর বাড়িতে চ’ড়াও হয় বিপ্লব। বন্ধুকে এলোপা’থাড়ি মা’রধ’র করতে শুরু করে অভিযু’ক্ত। ছেলেকে বাঁচাতে গেলে তার মাকেও মা’রে অভিযুক্ত। গু’রুতর জ’খম হন প্রৌ’ঢ়া। স্থানীয়রা এসে প্রৌঢ়াকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃ’ত বলে ঘোষণা করে। খবর পেয়ে ইতিমধ্যে দেহটি ময়’নাতদ’ন্তে পাঠিয়েছে পুলিশ। আ’টক করা হয়েছে ২ জনকে। তবে এখনও অ’ধ’রা মূল অভি’যুক্ত। সূত্র : সংবাদ প্রতিদিন

ad

পাঠকের মতামত