319800

করোনা আবহে সুখবর দিলেন ব্রিটিশ প্রধানমন্ত্রী, পুত্রসন্তানের জন্ম দিলেন বরিসের বান্ধবী

আন্তর্জাতিক ডেস্ক : করোনা যু’দ্ধে জয়ী হওয়ার পর সুখবর দিলেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন। বুধবার বরিসের বান্ধবী ও বাগদত্তা ক্যারি সাইমন্ডস মা হলেন। জন্ম দিলেন এক ফুটফুটে পুত্রসন্তানের। দুজনেই একটি বিবৃতিতে সুখবরটি দিয়েছেন। প্রধানমন্ত্রীর মুখপাত্র জানিয়েছেন, লন্ডনের একটি হাসপাতালে শিশুপুত্রের জন্ম দিয়েছেন ক্যারি। মা ও সন্তান দুজনেই সুস্থ আছে।

ব্রিটেনে করোনা পরি’স্থিতি ভ’য়াব’হ। মৃ’ত ও আ’ক্রা’ন্তের সংখ্যা লাফিয়ে বাড়ছে রোজ। আ’ক্রা’ন্ত হয়েছিলেন প্রধানমন্ত্রী নিজেও। তবে সং’কটের মধ্যেও স্বস্তি দিয়ে কিছুদিন আগে করোনাকে হা’রিয়ে সুস্থ হয়ে কাজে ফিরেছেন তিনি। তখনই জানা গিয়েছিল, সন্তানসম্ভবা বাগদত্তা ক্যারি। অনেকেই আ’শ’ঙ্কা করেছিলেন ক্যারি ও তার সন্তানের করোনা হবে না তো? কিন্তু আশ’ঙ্কাকে দূরে সরিয়ে সুস্থ সন্তানের জন্ম দিয়েছেন বরিসের বাগদত্তা।

ব্রিটেনের স্বাস্থ্যসচিব ম্যাট হ্যানকক টুইট করে উচ্ছ্বাস প্রকাশ করে জানিয়েছেন, ”বরিস ও ক্যারির জন্য ভীষণ খুশি। এমন সময়ে এই খুশির খবর নিঃসন্দেহে উপভোগ্য।” প্রসঙ্গত, ২৫ মার্চ বরিস জনসনের সামান্য উপসর্গ ধ’রা পড়ে। এপ্রিলের প্রথম সপ্তাহে ব্রিটেনের প্রধানমন্ত্রী বরিস জনসনকে লন্ডনের একটি হাসপাতালে ভর্তি করা হয়।

ad

পাঠকের মতামত