318064

ইতালিতে মিলানে অ’সু’স্থ হয়ে বাংলাদেশি যুবকের মৃ’ত্যু

নিউজ ডেস্ক।। ইতালিতে অসুস্থ হয়ে এক বাংলাদেশি যুবকের মৃ’ত্যু হয়েছে। রবিবার (১৯ এপ্রিল) মিলানের সানতারিতা হাসপাতালে মোহাম্মদ ফিরোজ শেখ নামে এক বাংলাদেশি মৃ’ত্যুবরণ করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ২২ বছর। তার দেশের বাড়ি ফরিদপুর জেলার নগরকান্দা থানার লশকরদিয়া গ্রামে। দেশে তার স্ত্রী, দুই ছেলেসহ আত্মীয়-স্বজন রয়েছে।

তিনি মিলান শহরে লরেত্তো এলাকায় থাকতেন। সে বাসার মালিক ব্যবসায়ী লিটন জানান, শনিবার (১৮ এপ্রিল) সকালে প্রচণ্ড পেটব্যথা অনুভব করেন। তখন তিনি একটি গ্যাসটিকের ওষুধ সেবন করেন। কিছু সময় স্বস্তি অনুভব করেন। এরপর আবার ব্যথা অনুভব হলে অ্যাম্বুলেন্স কল করেন।

বাসার নিচে অ্যাম্বুলেন্স এলে প্রাথমিক পরীক্ষা করে অবস্থা খারাপ দেখলে তাকে সানতারিতা হাসপাতালে নেওয়া হয়। সেখানে থেকে রো হাসপাতালে আইসিইউতে রাখা হয় লিভার থেকে লিকুইড জাতীয় পদার্থ বের হতে হতে উনার প্রেসার লো হয়ে পড়ায় একপর্যায়ে তিনি মা’রা যান।

পুনরায় তার লা’শ সানতারিতা হাসপাতালে আনা হয়। কর্তব্যরত চিকিৎসক লিটনের ছোট ভাইকে বিষয়গুলো অবহিত করেন। এদিকে মিলান কেন্দ্রীয় জামে মসজিদের প্রধান খতিব মসওলানা জোনায়েদ সোবহান হাসপাতালের সঙ্গে যোগাযোগ করেন। আগামীকাল কার্যদিবসে লা’শটি বুঝে নেওয়ার কথা রয়েছে। সুত্রঃ কালের কন্ঠ

ad

পাঠকের মতামত