301042

জুয়ায় হেরে স্ত্রীকে বন্ধুর হাতে তুলে দিল স্বামী

জুয়া আর মদ্যপান যে মানুষকে কোন স্তরে নিযে যেতে পারে তা আরেকবার প্রমাণিত হলো ভারতের উত্তরপ্রদেশে।ইন্ডিয়া টুডে জানায়, মাতাল অবস্থায় বউকে নিয়ে বাজি ধরে দুই বন্ধুর কাছে হারে এক ব্যক্তি। হেরে গিয়ে তাদের কাছে বউকে তুলে দেয় সে। এমন পরিস্থিতিতে ওই নারীকে গণধর্ষণের শিকার হতে হয়।

উত্তরপ্রদেশের জৌনপুর জেলার জাফারাবাদ থানায় এ ঘটনা ঘটে। ধর্ষিত হয়ে ওই নারী স্থানীয় আদালতে অভিযোগ করলে বের হয়ে আসে এ ঘটনা।অভিযোগ সূত্রে জানা যায়, মদ খেয়ে মাতাল অবস্থায় বন্ধুদের সঙ্গে বাজি ধরে ওই নারীর স্বামী। এক পর্যায়ে সব টাকা হেরে গিয়ে স্ত্রীকেই বাজি ধরে বসে ওই ব্যক্তি। তাতেও হেরে গিয়ে বন্ধুদের কাছে তুলে দিতে হয় স্ত্রীকে।

দুই বন্ধুকে বাড়িতে ডেকে এনে মদ্যপান আর জুয়া খেলার আসরে এমনটা ঘটে। এদিকে বাজিতে জিতে দুই বন্ধুও ধর্ষণ করে বন্ধুপত্নীকে।এক পর্যায়ে ওই নারী পালিয়ে পার্শ্ববর্তী তার এক মামার বাড়িতে আশ্রয় নেয়। একপর্যায়ে তার কাছে গিয়ে ক্ষমা চায় স্বামী।

এরপর স্বামীর সঙ্গে ঘরে ফিরে আসার সময় আবারও গণধর্ষণের শিকার হন তিনি। আবার দুই বন্ধুর কাছে স্ত্রীকে তুলে দেয় মাতাল স্বামী।এদিকে থানায় অভিযোগ নিয়ে গেলে ভুক্তভোগী নারীকে ফিরিয়ে দেয় পুলিশ । শেষমেশ তিনি স্থানীয় আদালতে অভিযোগ করেন। গুরুতর মামলা হিসেবে এ ঘটনার তদন্তের জন্য পুলিশকে আদেশ দেয় আদালত।

ad

পাঠকের মতামত