300524

ভোলার লালমোহনে বাসের চাকায় পৃষ্ট হয়ে স্কুল ছাত্র নি’হত

ভোলার লালমোহনে গুলজার পরিবহন নামের একটি ঘা’তক বাসের চাকায় পৃষ্ট হয়ে মো. শরীফ (১৭) নামের এক স্কুল ছাত্র নি’হত হয়েছে। শনিবার সকাল ৮ টায় লালমোহন পৌর শহরের মুসলিম হোটেলের সামনে এ দুর্ঘটনা ঘটে। নি’হত শরীফ লালমোহন মডেল মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ও পৌরসভা ৬ নং ওয়ার্ড এলাকার মো. কাশেমের ছেলে।

ঘটনার পরপর নি’হত শরীফের সহপাঠী ও লালমোহন পৌর শহরের বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরা ঘা’তক বাস চালককে আটকের দাবীতে বিক্ষোভ করে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিত নিয়ন্ত্রনে আনেন। তবে ছাত্রদের পক্ষ থেকে জানানো হয়, ঘা’তক বাস চালককে গ্রেফতার না করা পর্যন্ত তাদের বিক্ষোভ অব্যাহত থাকবে।

লালমোহন থানার এসআই মো. ছায়েদুল জানান, শরীফ সকালে প্রাইভেট থেকে ফেরার পথে চরফ্যাসন থেকে ছেড়ে আসা গুলজার পরিবহন নামের একটি বাস পৌর শহরের মুসলিম হোটেলের সামনে তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নি’হত হয় শরীফ। তবে বাসটি আটকের জন্য পুলিশ চেষ্টা করছে।

লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খায়রুল কবীর জানান, নি’হত শরীফের লা’শ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হলে লা’শের ময়না তদন্তের জন্য ভোলা ম’র্গে প্রেরণ করা হবে।

ad

পাঠকের মতামত