297891

মাশরাফি হিরো হলে ভালোই লাগবে: পূজা চেরি

বিনোদন ডেস্ক।। সিনেমার পর্দায় বহুবার উঠে এসেছে খেলোয়াড়দের জীবনের গল্প। উঠে এসেছে বিভিন্ন ধরনের কাহিনী। হলিউড কিংবা বলিউডের মতো ঢালিউডেও কোনো একদিন জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক থেকে রাজনীতিবিদ হয়ে ওঠা মাশরাফিকে নিয়ে ছবি বানানো হবে কিনা সেটা সময়ই বলে দিবে। তবে বাস্তব জগতের নায়ক মাশরাফি সিনেমার নায়কদের থেকে মোটেও কম নন, এমনটাই মনে করেন বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী পূজা চেরি।

এক সাক্ষাৎকারে ক্রিকেটের প্রসঙ্গ উঠলে এমনটা জানান এই নায়িকা। সাক্ষাৎকারের ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে এবং তাতে পূজাকে বেশ সাবলীলভাবেই উত্তর দিতে দেখা গেছে। প্রিয় ক্রিকেটারের প্রসঙ্গ উঠতে মাশরাফি বিন মুর্তজার নাম বলেন পূজা। সিনেমায় মাশরাফি হিরো হলে ভালো লাগবে বলেও জানান তিনি।

তবে মাশরাফি সিনেমায় অভিনয় করবেন না বলে মনে হয় এই নায়িকার। মাশরাফির বিপরীতে সিনেমা করতে চান কি না, এমন প্রশ্নে পূজা বলেন, ‘এখানে চাওয়া বা না-চাওয়ার কোনো প্রশ্ন আসে না। কারণ আমার মনে হয়, সে সিনেমায় আসবে না।’ ভবিষ্যতে যদি কখনো এমন সুযোগ হয় তাহলে ভেবে দেখবেন তিনি।

সদ্যই মাধ্যমিক পার করেছেন পূজা চেরি। অল্প বয়সে তারকাখ্যাতি পাওয়া এ অভিনেত্রীর জন্ম ও বেড়ে ওঠা ঢাকাতেই। ২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ ছবিতে শিশুশিল্পী হিসেবে অভিনয় করেন পূজা চেরি। পরের দুই বছরে ‘তবুও ভালোবাসি’ ও ‘অগ্নি’ চলচ্চিত্রে দেখা যায় তাকে। তবে প্রাপ্তবয়স্ক অভিনেত্রী হিসেবে পূজা প্রথম অভিনয় করেন ২০১৮ সালে ‘নূরজাহান’ ছবিতে। এরপর ‘পোড়ামন ২’, ‘দহন’, ‘প্রেম আমার ২’-এর মতো ছবিতে অভিনয় করে দর্শক হৃদয়ে জায়গা করে নেন পূজা চেরি।

এদিকে সম্প্রতি প্রথমবারের মতো আইসিসির পূর্ণ সদস্য দেশের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজ জিতেছে বাংলাদেশ। ছয় বার ফাইনালের খড়া কাটিয়ে সপ্তমবারের প্রচেষ্টায় মাশরাফি বিন মুর্তজার হাতে উঠেছে ঐতিহাসিক এ ট্রফি। বিশ্বকাপের আগে এমন আনন্দে উদ্বেল পুরো দেশ। ক্যারিয়ারের শেষভাগে এসে এমন একটি ট্রফি উঁচিয়ে ধরার সৌভাগ্যে নিজেও তৃপ্ত ম্যাশ। তার এই তৃপ্তি ছড়িয়ে গেছে সকল ক্রিকেটপাগল দর্শকের হৃদয়ে। উৎস: প্রিয়.কম।

ad

পাঠকের মতামত