297709

বৃষ্টিতে খেলা বন্ধ

ত্রিদেশীয় সিরিজের ফাইনালে শুরুতে ব্যাট করতে নেমে দুর্দান্ত শুরু করেছে ওয়েস্ট ইন্ডিজ। দুই ওপেনার শাই হোপ এবং সুনীল আমব্রিস তুলে নিয়েছেন ফিফটি। এরপর ম্যাচে বাগড়া দেয় বৃষ্টি। সর্বশেষ খবর পর্যন্ত উইন্ডিজ ২০.১ ওভার তুলে ফেলেছে ১৩১ রান। শাই হোপ ৬৮ এবং সুনীল আমব্রিস ৫৯ রানে ব্যাট করছেন।

ছয় ফাইনালসহ আটটি নকআউট ম্যাচেই হেরেছে বাংলাদেশ। একটা জয়ের মুখ দেখতে বাংলাদেশ দলের ক্রিকেটার মুখিয়ে আছেন। সেই ম্যাচে বাংলাদেশ টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নিয়েছে। বৃষ্টির সম্ভাবনা থাকায় টসে জয় এবং বোলিং মাশরাফিদের পক্ষেই গেছে।

বাংলাদেশ দল এ ম্যাচে সাকিব আল হাসানকে ছাড়াই খেলছে। তার জায়গায় রাখা হয়েছে মোসাদ্দেক হোসেনকে। বাদ দেওয়া হয়েছে লিটন দাসকে। এছাড়া আগের ম্যাচে বিশ্রামে থাক মুস্তাফিজুর রহমান, সৌম্য সরকার এবং মোহাম্মদ মিঠুন ফিরেছেন এ ম্যাচে।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদুল্লাহ, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদি মিরাজ, মাশরাফি মর্তুজা, মুস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ: শাই হোপ, সুনীল আমব্রিস, ড্যারেন ব্রাভো, রোস্টন চেজ, জোনাথন কার্টার, জেসন হোল্ডার, ফ্যাবিয়ান অ্যালেন, আসলি নার্স, কেমার রোচ, রেমন্ড রেইফার, শ্যানন গ্যাব্রিয়েল।

ad

পাঠকের মতামত