292451

মালয়েশিয়ায় হৃদরোগে আক্রান্ত হয়ে এক রেমিটেন্স যোদ্ধার মৃত্যু

নিউজ ডেস্ক।। পরিবারের ভাগ্য বদলের জন্য প্রবাসে এসে ভাগ্য বিড়ম্বনার শিকার হচ্ছেন প্রবাসীরা। হঠাৎ করেই শামিল হচ্ছেন মৃত্যুর মিছিলে। প্রবাসীদের এই আকস্মিক মৃত্যু মিছিল দিন দিন বেড়েই চলছে মালয়েশিয়ায়।​সংসারের সুখের আশায় দুই বছর আগে মালয়েশিয়ায় এসে স্বপ্ন বাস্তবায়নের আগেই চলে গেলেন রেমিটেন্স যোদ্ধা ​​শেখ​নাজিমুদ্দিন কালু।

১৮ এপ্রিল বৃহস্পতিবার বুকে ব্যাথা অনুভব হলে স্থানীয় ক্লিনিকে চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দিলে সঙ্গে সঙ্গেই হাসপাতালে নিয়ে গেলে তার ব্যাথা ভালো হয়ে যায়। কিছুক্ষণ পরেই বুকের ব্যথা শুরু হলে সেই ব্যাথায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন পাহাংয়ের তেমোরলো হাসপাতালে স্থানীয় সময় রাত ১২ টার দিকে। নিহত কালু পাহাং এর তেমোরলো এলাকায় একটি প্লান্টেশন বাগানে কাজ করতো।

নিহত ​​শেখ নাজিমুদ্দিন কালুর বাড়ি খুলনা জেলার কপিলমুনির পার্শ্ববর্তী হরিঢালী ইউনিয়নে। নাজিমুদ্দিন কালুর মৃত্যু সংবাদ শোনার পরে শোকে মাতম যাচ্ছে স্ত্রী-সন্তানরা। নিহত নাজিমউদ্দিন কালুর লাশ ময়নাতদন্তের জন্য তেমোরলো হাসপাতালে মর্গে রাখা হয়েছে। কালুর লাশ কবে নাগাদ দেশে পাঠানো হবে জানতে চাইলে ঐ সাইটের সুপারভাইজার এই প্রতিবেদককে জানান, কিছুদিনের মধ্যেই বাংলাদেশে পাঠিয়ে দেওয়ার জন্য ব্যবস্থা করা হচ্ছে।

ad

পাঠকের মতামত