289729

গোপালগঞ্জে পরিত্যক্ত ভবনে যুবকের পোড়া লাশ

গোপালগঞ্জ প্রতিনিধিঃ গোপালগঞ্জ সদর উপজেলার ঘোড়াদাইড় গ্রাম থেকে ইমদাদুল হক ভূঁইয়া (২৮) নামে এক যুবকের আগুনে পোড়া মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে ওই গ্রামের পরিত্যক্ত ইউনিয়ন পরিবার পরিকল্পনা অফিস কাম কোয়ার্টারের মধ্য থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়। নিহত ইমদাদুল হক ভূঁইয়া সদর উপজেলার ঘোড়াদাইড় গ্রামের অলিয়ার রহমান ভূঁইয়ার ছেলে। তিনি স্থানীয় একটি ইট ভাটায় শ্রমিকের কাজ করতেন। নিহতের স্ত্রী ও একটি পুত্র সন্তান রয়েছে।

গোপালগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম ফারুক জানান, তিন দিন আগে রাতে কে বা কারা ইমদাদুল হক ভূঁইয়াকে বাড়ি থেকে মোবাইল ফোনে ডেকে নেয়। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। শুক্রবার বিকেলে স্থানীয়রা পাইককান্দি ইউনিয়ন পরিবার পরিকল্পনা অফিস কাম কোয়ার্টারের মধ্যে থেকে দুর্গন্ধ গন্ধ পেয়ে পুলিশে খবর দেয়।

তিনি আরো জানান, তাকে হত্যার পর আগুন দিয়ে তার মরদেহ পুড়িয়ে আলামত নষ্টের চেষ্টা করে দুর্বৃত্তরা। এতে মরদেহের অধিকাংশ পুড়ে যায়। মাদক ব্যবসা নিয়ে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে তিনি ধারণা করছেন। তিনি আরো জানান, এ হত্যাকাণ্ডের সাথে জড়িতদের খুঁজে বের করার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণা করা হয়েছে।

ad

পাঠকের মতামত