289221

যে মেয়েটি নম্র পায়ে এরকম বিকেলে বাড়ি ফিরত হয়ত, আজ ফিরল তার লাশ

ফেনী প্রতিনিধিঃ সোনাগাজী পৌর এলাকার উত্তর চরচান্দিয়া গ্রামে চলছে শোক। যে মেয়েটি নম্র পায়ে এরকম বিকেলে বাড়ি ফিরত হয়ত, আজ ফিরল তার লাশ। নুসরাত জাহান রাফির লাশ দেখতে তার বাড়িতে মিলেছে শোকার্ত জনস্রোত। বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে তার মরদেহ বহনকারী অ্যাম্বুলেন্স সোনাগাজীর বাড়ি পৌঁছায়।

এ সময় মানুষের ভিড় সামলাতে হিমসিম খায় পুলিশ। শেষবারের মতো নুসরাতের মুখ দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করতে থাকে গ্রামবাসীসহ নুসরাতের সহপাঠীরা। দূর-দূরান্ত থেকে মানুষ ছুটে আসে নির্মমভাবে নিহত এ মাদ্রাসা ছাত্রীকে শেষ বিদায় জানাতে। বৃহস্পতিবার বিকেলে সোনাগাজী বাজারে নুসরাতের মরদেহ বহনকারী অ্যাম্বুলেন্স ঢুকতেই অনেককে রাস্তার দুপাশে দাঁড়িয়ে থাকতে দেখা যায় তাকে শেষ বিদায় জানাতে। ধীরে ধীরে অ্যাম্বুলেন্স যত আগাতে থাকে তত বাড়তে থাকে ভিড়।

বুধবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে শনিবার দুর্বৃত্তরা তার শরীরে আগুন দেয়। তার মৃত্যুর খবর শুনে গ্রামের বাড়িতে তৈরি হয়েছে হৃদয়বিদারক দৃশ্য। সকালে বাড়িটিতে সুনশান নীরবতা থাকলেও বেলা বাড়তে বাড়তে লোক সমাগম বেড়ে যায়। বিকেল সাড়ে তিনটা নাগাদ লোকে লোকারণ্য নুসরাতের বাড়িটি।

ad

পাঠকের মতামত