288687

ভয়াবহ আগুনে বেতাগীতে সাত দোকান পুড়ে ছাই

নিউজ ডেস্ক।। বেতাগীর বাসস্ট্যান্ডে ভয়াবহ অগ্নিকাণ্ডে ২টি পেট্রল বিক্রি মোট ৪টি দোকান সম্পূর্ণ পুড়ে গেছে। মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে। এ ছাড়াও আংশিকভাবে আরো ২টি দোকান ক্ষতিগ্রস্ত হয়েছে। এই ভয়াবহ অগ্নিকাণ্ডে মোট প্রায় ৫০ লাখ টাকা পরিমাণ আর্থিক ক্ষতিগ্রস্ত হয়েছে। সর্বমোট ৭টি দোকান ক্ষতিগ্রস্ত হয়েছে।

সরেজমিন পরিদর্শন করলে জানা যায়, ও বেতাগী ফায়ার সার্ভিসের এস ও মো. সালাউদ্দিন বলেন, মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে বাসস্ট্যান্ড সংলগ্ন গ্যাস ও পেট্রল ব্যবসায়ী মো. লিটন বিশ্বাসের তেলের দোকান থেকে আকস্মিকভাবে গ্যাস বিস্ফোরণে আগুনের সূত্রপাত হয়। পরে কিছুক্ষণের মধ্যেই ওই দোকানসহ পাশের রুবেলে তেলের দোকানে আগুন ছড়িয়ে পরে, এরপর সেখান থেকে পার্শ্ববর্তী গাড়ির যন্ত্রপাতি এবং টায়ারে দোকানগুলোতে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে বেতাগী, বরগুনা সদর ও মির্জাগঞ্জ ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট পৌঁছায় এবং দেড় ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসা হয়। বর্তমানে ড্যাম্পিংয়ের কাজ চলছে।

বেতাগী থানার অফিসার ইনচার্জ মো. কামরুজ্জামান মিয়া বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি, অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা হলেন, বাসস্ট্যান্ড সংলগ্ন গ্যাস ও পেট্রল ব্যবসায়ী মো. লিটন বিশ্বাস, মো. রুবেল, একজন পার্স ও গ্যারেজ ব্যবসায়ী মো. হারুন, সেলুন ব্যবসায়ী গৌতম শীল, এবং ২টি চায়ের দোকান। আরো বলেন, গ্যাস সিলিন্ডার বাষ্প হওয়ার কারণেই আগুনের শিখা এতটা বেড়েছে। অপরদিকে এমন মর্মান্তিক ঘটনা শুনে সরেজমিন পরিদর্শন করেন, সদ্য নির্বাচিত উপজেলা চেয়ারম্যান মাকসুদুর রহমান ফোরকান, ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম পিন্টু।

ad

পাঠকের মতামত